ঢাকা বুধবার, মে ১, ২০২৪
রাজবাড়ী সরকারী কলেজে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা॥ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
  • রফিকুল ইসলাম
  • ২০২২-১০-১৬ ১৪:৫৪:১০

রাজবাড়ী সরকারী কলেজ থেকে বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজে ভর্তির সুযোগপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, চলতি বছরের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও বার্ষিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। 
  গতকাল ১৬ই অক্টোবর দুপুরে কলেজ ক্যাম্পাসের মুক্তমঞ্চে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ মোস্তাফিজুর রহমান। 
  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী। কলেজের বাংলা বিভাগের প্রভাষক সেলিম রেজার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপাধ্যক্ষ প্রফেসর মোঃ নুরুজ্জামান ফকীর, ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক সরোয়ার মোর্শেদ খান, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, অন্যান্য শিক্ষক মন্ডলী ও শিক্ষার্থীসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।   
  অনুষ্ঠানে বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজে ভর্তির সুযোগপ্রাপ্ত প্রায় অর্ধশত কৃতি শিক্ষার্থীকে ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা প্রদান, চলতি বছরের এইচএসসি পরীক্ষার্থীদের কেক কেটে ফুল দিয়ে বিদায় এবং বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে আয়োজন সমাপ্ত হয়। 

 

বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ