ঢাকা বুধবার, মে ১, ২০২৪
দৌলতদিয়ায় শর্ট সার্কিটে ঘরে আগুন॥২জন নিহত
  • মইনুল হক মৃধা
  • ২০২২-১০-১৬ ১৪:৫৪:৫৪

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় ইলেকট্রিক শর্ট সার্কিটে বসতঘরে আগুন লেগে ১শিশুসহ ১জন নিহত হয়েছে। 
  জানা গেছে, গতকাল ১৬ই অক্টোবর রাত সাড়ে ৯টার দিকে দৌলতদিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আনসার বেপারী পাড়া এলাকায় মোঃ রমজান মোল্লার বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।
  নিহত দু’জন হলো- মৃত রমজান মোল্লার স্ত্রী মোছাঃ বড় বিবি(৯০) ও তার নাতনি মোঃ ঠান্ডু মোল্লার মেয়ে তাসমিয়া আক্তার(৯)। 
  পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাত সাড়ে ৯টার দিকে একটি টিনের চৌচালা ঘরের আড়ার সাথে সিলিং ফ্যানের গোড়া থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিটে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে ঘরের চারদিকে আগুন ছড়িয়ে পড়লে ঘরে শুয়ে থাকা বৃদ্ধা বড় বিবি ও তার নাতনি তাসমিয়া আক্তার পুড়ে ঘটনাস্থলেই দুইজন মারা যায়। 
  গোয়ালন্দ ফায়ার সার্ভিস স্টেশনের লিডার মোঃ সাবেকুল ইসলাম জানান, আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে বসত বাড়ির আগুন নিয়ন্ত্রণে আনে। এতে এক শিশুসহ ২জন পুড়ে ঘটনাস্থলেই মারা যায়। আমরা ক্ষয়ক্ষতির হিসাব এখনো করিনি। তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ বিদ্যুৎ শর্ট সার্কিট থেকে বলে ধারণা করা হচ্ছে।
  অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী, উপজেলা নির্বাহী অফিসার ইউএনও মোঃ জাকির হোসেন ও গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার। 
  এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী ক্ষতিগ্রস্ত পরিবারকে প্রাথমিকভাবে ১০ হাজার টাকা সহায়তা প্রদান করেন এবং উপজেলা নির্বাহী অফিসার ইউএনও মোঃ জাকির হোসেন ক্ষতিগ্রস্ত পরিবারকে সরকারী সহায়তা দেবার আশ্বাস প্রদান করেন।

 

বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ