ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ীতে কমরেড মোকলেছুর রহমানের ১৬তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে স্মরণ সভা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-১০-২৩ ১৪:০৪:৩৩

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি(সিপিবি)’র কেন্দ্রীয় কমিটির সাবেক নেতা কমরেড মোকলেছুর রহমানের ১৭তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে রাজবাড়ীতে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। 
  জেলা সিপিবি’র আয়োজনে গতকাল ২৩শে অক্টোবর বিকালে রাজবাড়ী শহরের রেলওয়ে আজাদী ময়দান এলাকায় সংগঠনের কার্যালয়ে এই স্মরণ সভা অনুষ্ঠিত হয়।
  জেলা সিপিবির সভাপতি আব্দুস সামাদ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম মোঃ মোস্তফার সঞ্চালনায় সভায় জেলা সিপিবির সাবেক সভাপতি কমরেড আবুল কালাম, সাবেক সাধারণ সম্পাদক এডঃ বাবন চক্রবর্তী, নাগরিক কমিটির সাধারণ সম্পাদক ফকীর শাহাদাত হোসেন, সিপিবি নেতা আফরোজা আক্তার ডলি, ধীরেন্দ্র নাথ দাস, জেলা কৃষক সমিতির সভাপতি আব্দুস সাত্তার মন্ডল ও জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি কাওসার আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন। 
  বক্তাগণ বলেন, কমরেড মোকলেছুর রহমান ছিলেন একজন আপাদমস্তক আমৃত্যু কমিউনিস্ট। ব্যক্তি জীবনে তিনি কলেজের অধ্যক্ষ হিসেবে অবসরগ্রহণ করেন। তিনি সবসময় অত্যন্ত সাদামাটা জীবনযাপন করতেন। মেহনতি মানুষের সমাজ প্রতিষ্ঠার জন্য সবসময় সংগ্রাম করেছেন। যুক্ত ছিলেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও পাঠাগার গড়ে তোলার কাজে। কমিউনিস্ট আদর্শ নিজের জীবনযাপনের ক্ষেত্রেও প্রয়োগ করেছেন। কোনো লোভ-লালসা তাকে আদর্শ থেকে বিচ্যুত করতে পারে নাই। 
  সভার শুরুতে প্রয়াত কমরেড মোকলেছুর রহমানের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। সিপিবি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সভায় উপস্থিত ছিলেন। 

 

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ