ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রণালয়ের যুগ্ম-সচিবের নেতৃত্বে পদ্মা ও যমুনা নদীতে দিনভর অভিযান
  • মইনুল হক মৃধা
  • ২০২২-১০-২৩ ১৪:০৭:৩২

মা ইলিশ সংরক্ষণ অভিযান উপলক্ষ্যে মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব শাহীনা ফেরদৌসীর নেতৃত্বে গত ২২শে অক্টোবর বিকালে পদ্মা ও যমুনা নদীতে অভিযান পরিচালনা করা হয়। 
  মানিকগঞ্জের শিবালয় উপজেলার যমুনা নদী থেকে শুরু করে গোয়ালন্দের দৌলতদিয়া হয়ে রাজবাড়ী সদর উপজেলার ধাওয়াপাড়া পর্যন্ত পদ্মা নদীতে এই অভিযান পরিচালনা করা হয়।
  অভিযানকালে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার দায়ে ৪জন জেলেকে আটক করে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে প্রত্যেককে ৫ হাজার টাকা করে জরিমানাসহ ১০ হাজার মিটার জাল জব্দ করা হয়। 
  ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন রাজবাড়ী জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর আলম বাবু। এ সময় গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আশরাফুর রহমান, রাজবাড়ী জেলা মৎস্য কর্মকর্তা মোঃ মশিউর রহমান, মানিকগঞ্জ জেলা মৎস্য কর্মকর্তা মোঃ সাইফুর রহমান, রাজবাড়ী সদর উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা মোস্তফা আল রাজীব ও গোয়ালন্দ উপজেলার মৎস্য কর্মকর্তা শাহরিয়ার জামান সাবু প্রমুখ উপস্থিত ছিলেন। দৌলতদিয়া ও শিবালয় নৌ ফাঁড়ির পুলিশ অভিযানে সহযোগিতা করে। 

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ