ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
নবনির্বাচিত চেয়ারম্যানকে জেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারী সমিতির ফুলেল শুভেচ্ছা
  • মোক্তার হোসেন
  • ২০২২-১০-২৫ ১৪:৩৩:২৬

রাজবাড়ী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজকে গতকাল ২৫শে অক্টোবর বিকেলে বাংলাদেশ জেলা পরিষদ কর্মকর্তা কর্মচারী সমিতি রাজবাড়ী শাখার নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট উপহার প্রদান করেছে।

  পাংশা শহরস্থ একেএম শফিকুল মোরশেদ আরুজের বাসভবনে গিয়ে সৌজন্য সাক্ষাৎ করে ফুলেল শুভেচ্ছা জানায় তারা।

  জানা যায়, গতকাল মঙ্গলবার বিকেল ৫টার দিকে বাংলাদেশ জেলা পরিষদ কর্মকর্তা কর্মচারী সমিতি, রাজবাড়ী শাখার সভাপতি মোঃ শাহজাহান খান ও সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেনের নেতৃত্বে সহ-সভাপতি কার্তিক চন্দ্র দাস, যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক মোঃ এনামুল হক, কোষাধ্যক্ষ মোঃ শাহ ইমরান, দপ্তর সম্পাদক মেহেদী হাসান, ক্রীড়া সম্পাদক মোঃ আতিয়ার রহমান, কার্যকরী সদস্য হাসানুল হক ও শফিক সরদারের সমন্বয়ে প্রতিনিধি দল রাজবাড়ী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও পাংশা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ একেএম শফিকুল মোরশেদ আরুজের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় সমিতির নেতৃবৃন্দ তাকে ক্রেস্ট উপহার প্রদান ও ফুলেল শুভেচ্ছা জানায়।

  জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ সবার সাথে সমন্বয় করে স্বচ্ছতার সাথে জেলা পরিষদের উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। সমিতির নেতৃবৃন্দ সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

  এরপর অনুপ দত্ত নিউ মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি অশোক পাল, সাধারণ সম্পাদক নবীন আলীর নেতৃত্বে সহসভাপতি রেজাউল ইসলাম সাবু, অপু সরোয়ার ও নাসির উদ্দিন, সহসাধারণ সম্পাদক মিন্টু চৌধুরী ও আমিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, মোঃ ইসহাক আলী, মুরাদ হেসেন, রতন দে ও সরদার আবু জালালের সমন্বয়ে প্রতিনিধি দল জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজকে ফুলেল শুভেচ্ছা জানায়। 

  এছাড়াও গতকাল মঙ্গলবার বিকেলে পাংশা পৌরসভার মেয়র মোঃ ওয়াজেদ আলী মাস্টার ও প্যানেল মেয়র ওদুদ সরদারের নেতৃত্বে অন্যান্য কাউন্সিলরবৃন্দ এবং রেড ক্রিসেন্ট রাজবাড়ী ইউনিটের প্রতিনিধি দল রাজবাড়ী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজের সাথে সৌজন্য সাক্ষাৎ করে তাকে ফুলেল শুভেচ্ছা জানায়।

  উল্লেখ্য, গত ১৭ই অক্টোবর রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজ তালগাছ প্রতীকে ৪২৮ ভোট পেয়ে নির্বাচিত হন। তিনি পাংশা সরকারী কলেজের প্রাক্তন অধ্যক্ষ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের বর্তমান প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি। 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ