ঢাকা মঙ্গলবার, মে ১৪, ২০২৪
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০৪-২৮ ১৫:২৮:৫৯

গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে গতকাল ২৮শে এপ্রিল সকালে গোয়ালন্দ নাজির উদ্দিন পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ে বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। 
 এ বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন করেন গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম মন্ডল। এ সময় বিভিন্ন জাতের ফলদ, বনজ, ফুল ও ঔষধি গাছের চারা রোপণ করা হয়।
 বৃক্ষ রোপন কর্মসূচিতে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রনি, পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বাদল বিশ্বাস, গোয়ালন্দ নাজির উদ্দিন পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আনোয়ার হোসেন, সহকারী প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান, গোয়ালন্দ উপজেলা ছাত্র লীগের সভাপতি মোঃ তুহিন দেওয়ান, সাধারণ সম্পাদক আবির হোসেন রিদয়, সরকারী গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ ছাত্র লীগের সভাপতি আমিরুল ইসলাম বাবু, উপজেলা ছাত্র লীগের সহ-সভাপতি সুজন, মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক রিয়ান রনি, দপ্তর সম্পাদক সামিউল ইসলাম, ছোট ভাকলা ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মোঃ রাকিবুল ইসলাম, দেবগ্রাম ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি ইয়াছিন শেখসহ চার ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও অন্যান্য নেতৃবৃন্দ। 
 গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবির হোসেন রিদয় বলেন, সাম্প্রতিক এই তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি এবং টেকসই উন্নয়ন লক্ষ্য অর্জনের লক্ষ্যে কেন্দ্রীয় ছাত্র লীগ ঘোষিত ১০ দিনে ৫ লক্ষের অধিক বৃক্ষ রোপণের কর্মসূচি বাস্তবায়ন ও সফল করার লক্ষ্যে গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগ মাসব্যাপী এই কর্মসূচি পালন করবে।
 তিনি আরো বলেন, দেশের প্রতিটি সংকটকালীন মূহুর্তে ছাত্রলীগ সবসময় সাধারণ মানুষের পাশে ছিল, এখনো রয়েছে এবং ভবিষ্যতেও থাকবে।

বালিয়াকান্দিতে বিদেশে প্রত্যাগত অভিবাসী কর্মীদের পুনঃ একত্রীকরণে সেমিনার অনুষ্ঠিত
জাটকা ইলিশ সংরক্ষণ উপলক্ষে গোয়ালন্দে সচেতনতামূলক সভা
পাংশায় বিল নার্সারী প্রকল্পের আওতায় সুবিধাভোগীদের মাঝে উপকরণ বিতরণ
সর্বশেষ সংবাদ