ঢাকা মঙ্গলবার, মে ১৪, ২০২৪
পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০৪-২৮ ১৫:২৯:৩৭

আসন্ন রাজবাড়ী জেলার পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে গতকাল ২৮শে এপ্রিল উপজেলা চেয়ারম্যান প্রার্থী খন্দকার সাইফুল ইসলাম বুড়োর মোটর সাইকেল প্রতীকের সমর্থনে উপজেলার বিভিন্ন স্থানে মিছিল, সভা ও অফিস উদ্বোধন করা হয়েছে।
 পাংশা পৌর শহরে রাত ৮টায় মোটর সাইকেল প্রতীকের সমর্থনে মিছিল, মাছপাড়া ইউপির মেঘনা গ্রামে পথসভা, কশবামাজাইল ইউপির কেয়াগ্রাম বাজারে অফিস উদ্বোধন এবং বাংলাট গ্রামসহ বিভিন্ন স্থানে মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।
 জানা যায়, গতকাল রবিবার রাত ৮টার দিকে পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয় চত্বর থেকে ছাত্রলীগ নেতা সাব্বির মাহমুদ ও শামীম শেখের নেতৃত্বে উপজেলা চেয়ারম্যান প্রার্থী খন্দকার সাইফুল ইসলাম বুড়োর মোটর সাইকেল প্রতীকের সমর্থনে শহরে একটি মিছিল বের হয়। মিছিলের অগ্রভাগে পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস এবং পাংশা পৌরসভা যুবলীগের সাবেক আহবায়ক গোবিন্দ দত্ত প্রমূখ উপস্থিত ছিলেন।  
 পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে মছিল শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় আওয়ামী লীগ কার্যালয় চত্বরে ফিরে মিছিল শেষ হয়।
 এছাড়া গতকাল রবিবার বিকালে মেঘনা এলাকায় পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খন্দকার সেলিম হোসেন রোনো এবং স্থানীয় আওয়ামী লীগ, জনপ্রতিনিধি ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের উপস্থিতিতে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে পথসভা অনুষ্ঠিত হয়।
 সন্ধ্যায় কশবামাজাইল ইউপির কেয়াগ্রাম বাজারে মোটর সাইকেল প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়। এ সময় পাংশা উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, রেলপথ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির জ্যেষ্ঠ পুত্র আশিক মাহমুদ মিতুল, কশবামাজাইল ইউপির চেয়ারম্যান শাহরিয়ার সুফল মাহমুদ, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দীপক কুন্ডু, আওয়ামী লীগ নেতা সৈয়দ আনিসুজ্জামান ও লুৎফর রহমান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জামির হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে কশবামাজাইল ইউপির বাংলাট গ্রামে পথসভা অনুষ্ঠিত হয়।
 উল্লেখ্য, পাংশা উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসমূহ এবং পেশাজীবী বিভিন্ন সংগঠন খন্দকার সাইফুল ইসলাম বুড়োর মোটর সাইকেল প্রতীকের সমর্থন জানিয়ে নির্বাচনী কার্যক্রমে অংশ নিচ্ছেন। এতে করে নির্বাচনে খন্দকার সাইফুল ইসলাম বুড়ো সুবিধাজনক অবস্থানে রয়েছেন।

বালিয়াকান্দিতে বিদেশে প্রত্যাগত অভিবাসী কর্মীদের পুনঃ একত্রীকরণে সেমিনার অনুষ্ঠিত
জাটকা ইলিশ সংরক্ষণ উপলক্ষে গোয়ালন্দে সচেতনতামূলক সভা
পাংশায় বিল নার্সারী প্রকল্পের আওতায় সুবিধাভোগীদের মাঝে উপকরণ বিতরণ
সর্বশেষ সংবাদ