ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৌলতদিয়া ইউপিতে বন্যার্তদের মধ্যে বিএনপি’র ত্রাণ বিতরণ
  • আবুল হোসেন
  • ২০২০-০৮-১৭ ১৫:১৬:১০
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নে গতকাল ১৭ই আগস্ট বন্যা কবলিত ও নদী ভাঙ্গন ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ রিংকুসহ অন্যান্য নেতৃবৃন্দ -মাতৃকণ্ঠ।

 রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা বিএনপির পক্ষ থেকে দৌলতদিয়া ইউনিয়নের বন্যা কবলিত ও নদী ভাঙ্গন ক্ষতিগ্রস্ত ১৫০টি পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে।
  গতকাল ১৭ই আগস্ট বেলা ১১টার দিকে দৌলতদিয়া মডেল হাই স্কুল মাঠ প্রাঙ্গনে ত্রাণ বিতরণকালে পরিবার প্রতি ১০ কেজি করে চাল দেয়া হয়। 
  ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ রিংকু, বিশেষ অতিথি ফরিদপুর বিভাগীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মাশুকুর রহমান মাশুক বৃহত্তর, সেলিমুজ্জামান সেলিম, রাজবাড়ী জেলা বিএনপির আহবায়ক এডঃ লিয়াকত আলী বাবু, সদস্য-সচিব অধ্যক্ষ(অবঃ) এবিএম মঞ্জুরুল আলম দুলাল, যুগ্ম-আহবায়ক রেজাউল করিম পিন্টু, জেলা বিএনপির সদস্য মোঃ সুলতানুর ইসলাম মুন্নু, জেলা বিএনপির সদস্য মোঃ নিজাম উদ্দিন শেখ, গোয়ালন্দ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবলু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান লিখন ও দৌলতদিয়া ইউনিয়ন বিএনপি’র সাবেক সভাপতি মোঃ মোহন মন্ডলসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
  গোয়ালন্দ উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি ও জেলা আহবায়ক কমিটির সদস্য মোঃ সুলতান নুর ইসলাম মুন্নু বলেন, বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নির্দেশে সারা দেশের ন্যায় গোয়ালন্দের বন্যা ও নদী ভাঙ্গন মানুষের পাশে বিএনপি’র ত্রাণ কার্য়ক্রম অব্যাহত থাকবে। আজকে প্রথম ধাপে দৌলতদিয়া ইউনিয়নের ১৫০টি পরিবারের মাঝে ১০ কেজি করে চাল দেয়া হলো পর্যায় ক্রমে বাকী ৩টি ইউনিয়নে ত্রাণ দেয়া হবে।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ