ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
বালিয়াকান্দির সাধুখালীতে ২৪ প্রহরব্যাপী নামযজ্ঞানুষ্ঠান শুরু
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-১০-২৭ ১৪:৩১:৩২

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের সাধুখালী গ্রামের প্রয়াত ননী গোপাল রায়ের বাড়ীর দুর্গা মন্দির প্রাঙ্গণে ২৪ প্রহরব্যাপী (৩ দিন) তারকব্রক্ষ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান শুরু হয়েছে। 

  গত ২৬শে অক্টোবর অরুণোদয় (ভোর) থেকে শুরু হওয়া এই নামযজ্ঞানুষ্ঠান আগামীকাল ২৯শে অক্টোবর ভোরে মহাপ্রসাদ বিতরণের মধ্যে দিয়ে সমাপ্ত হবে। এতে খুলনার কৃষ্ণভক্ত সম্প্রদায়, শিশুকৃষ্ণ সম্প্রদায়, নেত্রকোনার শ্রী প্রভু জগৎবন্ধু সম্প্রদায়, বাগেরহাটের আদি রামকৃষ্ণ সম্প্রদায়, গোপালগঞ্জের দীপুশ্রী সম্প্রদায়, রাজবাড়ীর চন্দ্রাবলী সম্প্রদায় ও সাধুখালীর একতা সৎ সংঘ সম্প্রদায় নামকীর্তক পরিবেশন করবেন। 

  আয়োজকদের অন্যতম রাজবাড়ী ডায়াবেটিক হাসপাতালের তত্ত্বাবধায়ক ও সিনিয়র কনসালট্যান্ট এবং বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ অপূর্ব কুমার রায় বলেন, ভগবান শ্রীকৃষ্ণের প্রেম ও বিশ্বশান্তি কামনায় প্রতি বছর আমরা এই যজ্ঞানুষ্ঠান করে আসছি। দেশের বিভিন্ন স্থান থেকে বড় বড় নামযজ্ঞের দল আমাদের এখানে আসে। ৩দিনব্যাপী এই নাম যজ্ঞানুষ্ঠানে মহাপ্রভুর ভোগরাগ, আরাধনা, আরতী কীর্তন, ভোগদর্শন ও মহাপ্রসাদ বিতরণের মধ্য দিয়ে সমাপ্ত হবে। 

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ