ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
গোয়ালন্দে মাদকাসক্ত স্বামীর বিরুদ্ধে গৃহবধূকে গলাটিপে হত্যার অভিযোগ
  • আবুল হোসেন
  • ২০২২-১০-২৯ ১৪:৩৯:০৫

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের পূর্ব তেনাপঁচা নতুনপাড়া এলাকায় মাদকাসক্ত স্বামী মামুন সরদার(৩০) এর বিরুদ্ধে সুমিতা আক্তার(২৫) নামে এক গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে।

  নিহত সুমিতা আক্তার একই ইউনিয়নের কাওয়ালজানি গ্রামের দরিদ্র কৃষক সাঈদ সরদারের মেয়ে। তার ৪ বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। অভিযুক্ত মামুন সরদার পূর্ব তেনাপঁচা নতুনপাড়া এলাকার রাজ্জাক সরদারের ছেলে। তার চাচা হাফিজুল ইসলাম দেবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। 

  নিহত গৃহবধূর পিতা সাঈদ সরদার অভিযোগ করে বলেন, গত ২৮শে অক্টোবর সন্ধ্যা ৭টার দিকে তার মেয়েকে জামাই মামুন গলা টিপে হত্যা করার পর গলায় রশি দিয়ে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রেখে বাড়ী থেকে পালিয়ে যায়। অবস্থা বেগতিক দেখে শ্বশুর রাজ্জাক সরদার ও দেবর বাদল রাত সাড়ে ৮টার দিকে তার মেয়ের লাশ গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে ফেলে রেখে পালিয়ে যায়। এছাড়া আমাকে ফোন করে মেয়ে অসুস্থ বলে জানায়। 

  তিনি আরও বলেন, মামুন একজন চিহ্নিত মাদক বিক্রেতা ও মাদকসেবী। সে ইতিপূর্বে ২৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয়। ওই মামলায় বর্তমানে সে জামিনে রয়েছে। নেশার টাকার জন্য সে আমার ও আমার মেয়ের উপর নানাভাবে চাপ দিত। প্রতিবাদ করলে মেয়েকে অনেক মারধর করতো। এ নিয়ে অনেকবার এলাকায় বিচার-শালিসও হয়েছে। 

  গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত গৃহবধূর স্বামীসহ পরিবারের অন্যান্য সদস্যরা পালিয়েছে। গৃহবধূর পিতা সাঈদ সরদার থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। সে অনুযায়ী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ