ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
জাতীয় যুব দিবসে বালিয়াকান্দিতে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-১১-০১ ১৪:২৪:৫৮

জাতীয় যুব দিবস উপলক্ষ্যে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে গতকাল ১লা নভেম্বর সকালে র‌্যালী, আলোচনা সভা, সনদপত্র বিতরণ ও প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন অনুষ্ঠিত হয়। 

  প্রথমে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে র‌্যালী বের হয়ে বালিয়াকান্দি বাজার এলাকা প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর উপজেলা পরিষদের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। 

  উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, অন্যান্যের মধ্যে উপজেলা সমাজসেবা কর্মকর্তা অজয় কুমার হালদার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা(ভারপ্রাপ্ত) এস.এম খায়রুল আলম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ সোহেল রানা, শিমুল ব্যাপারী ও সাজিয়া আফরিন ডলি প্রমুখ বক্তব্য রাখেন।

  প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, যুবকরাই একটি দেশের উন্নয়নের মূল চালিকা শক্তি। বঙ্গবন্ধু যুবকদের নিয়ে স্বপ্ন দেখতেন। তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের যুবক ও যুব নারীদের দক্ষ ও প্রশিক্ষিত করে গড়ে তুলতে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছেন। যুবদের প্রযুক্তির দিকে ধাবিত হতে হবে। সরকারী চাকরীর পিছনে না ছুটে স্বাবলম্বী হওয়ার জন্য সচেষ্ট হতে হবে। 

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ