ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর কাজী হেদায়েত হোসেনের ৪৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৮-১৮ ১৪:২৫:০০
রাজবাড়ী ডায়াবেটিক সমিতির আয়োজনে গতকাল ১৮ই আগস্ট সাবেক গণপরিষদ সদস্য কাজী হেদায়েত হোসেনের ৪৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

 রাজবাড়ীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, তৎকালীন গোয়ালন্দ মহকুমা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক গণপরিষদ সদস্য কাজী হেদায়েত হোসেনের ৪৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষে গতকাল ১৮ই আগস্ট দুপুরে রাজবাড়ী ডায়াবেটিক সমিতির আয়োজনে কাজী হেদায়েত হোসেন মেমোরিয়াল ডায়াবেটিক হাসপাতালে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
  রাজবাড়ী শহরের বিনোদপুরে কাজী হেদায়েত হোসেন মেমোরিয়াল ডায়াবেটিক হাসপাতালে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন রাজবাড়ী ডায়াবেটিক সমিতির সহ-সভাপতি মোঃ ওয়াজিউল্লাহ মন্টু।
  আলোচনা সভায় কাজী হেদায়েত হোসেন মেমোরিয়াল ডায়াবেটিক হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ অপূর্ব রায়, রাজবাড়ী ডায়াবেটিক সমিতির কার্য নির্বাহী সদস্য আবু দাইয়ান মোঃ জাহাঙ্গীর, মুরাদ হাসান ও পৌর কাউন্সিলর আব্দুর রব বক্তব্য রাখেন।
  সভাপতির বক্তব্যে মোঃ ওয়াজিউল্লাহ মন্টু কাজী হেদায়েত হোসেনের জীবনী তুলে ধরার পাশাপাশি তার মেজো পুত্র কাজী ইরাদত আলীর কর্মকান্ড তুলে ধরেন। 
  তিনি বলেন, রাজবাড়ীর নারীরা যাতে সুশিক্ষিত হতে পারে সেজন্য কাজী ইরাদত আলী প্রতিষ্ঠিত করেছেন রাজবাড়ী আদর্শ মহিলা কলেজ ও কাজী হেদায়েত হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়। এ দুটি শিক্ষা প্রতিষ্ঠানের তিনি প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক। এছাড়াও কাজী হেদায়েত হোসেন মেমোরিয়াল ডায়াবেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদকও তিনি। তার হাত ধরে কাজী হেদায়েত হোসেন মেমোরিয়াল ডায়াবেটিক হাসপাতাল আজ একটি আধুনিক হাসপাতালে পরিনত হয়েছে।
  পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর কাজী হেদায়েত হোসেনের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ