ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ীতে বাংলাদেশ বেতারের ‘তারুণ্যের কণ্ঠ’ অনুষ্ঠান ধারণ
  • হেলাল মাহমুদ
  • ২০২২-১১-০২ ১৪:১৯:৫১

পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আই.ই.এম ইউনিটের সহযোগিতায় বাংলাদেশ বেতারের জনসংখ্যা, স্বাস্থ্য ও পুষ্টি সেলের আয়োজনে রাজবাড়ীতে ‘তারুণ্যের কণ্ঠ’ শীর্ষক সচেতনতামূলক অনুষ্ঠান গতকাল ২রা নভেম্বর বিকালে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের সম্মেলন ধারণ করা হয়। 

  এ সময় অতিথি হিসেবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, সদর উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানা, বাংলাদেশ বেতারের উপস্থাপক সজীব দত্ত, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ইকবাল হোসেন, ডাঃ আবুল হোসেন কলেজের সহকারী অধ্যাপক শামীমা আক্তার মুনমুন, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি হেলাল মাহমুদ, সহ-সভাপতি দেবাশীষ বিশ্বাস, অর্থ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম এবং ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জয়া বিশ্বাসসহ শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

   বাংলাদেশ বেতারের উপস্থাপক সজীব দত্ত জানান, গত ৭ বছর ধরে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আই.ই.এম ইউনিটের সহযোগিতায় বাংলাদেশ বেতারের জনসংখ্যা স্বাস্থ্য ও পুষ্টি সেল সারা দেশে ‘তারুণ্যের কণ্ঠ’ শীর্ষক অনুষ্ঠান ধারণ করে সম্প্রচার করে আসছে। রাজবাড়ীর অনুষ্ঠানের বিষয়বস্তু ছিল-বাল্য বিবাহ প্রতিরোধ। আগামী ৫ই নভেম্বর শনিবার রাত ৮টা ১০ মিনিটে বাংলাদেশ বেতারের ঢাকা ‘ক’ ও এফএম ১০৬ মেগাহার্টজে ধারণকৃত এই তারুণ্যের কণ্ঠ অনুষ্ঠান সম্প্রচার করা হবে। 

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ