ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
  • আশিকুর রহমান
  • ২০২২-১১-০২ ১৪:২২:৩৪

রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী বলেছেন, রাশিয়া-ইউক্রেনেরে যুদ্ধের কারণে সারা বিশ্বের অর্থনৈতিক অবস্থা খারাপ হয়ে গেছে। কিন্তু প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের বাংলাদেশের অর্থনীতি এখনো অনেক ভালো আছে। বিশ্বব্যাপী জ¦ালানী সংকটসহ যে হারে জিনিসপত্রের দাম বেড়েছে সেই তুলনায় আমরা অনেক ভালো আছি। 
  গতকাল ২রা নভেম্বর বিকেলে রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের উদয়পুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত বসন্তপুর ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
  সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী আরো বলেন, দেশ কিভাবে পরিচালনা করতে হয় সেই ক্ষমতা বিএনপির নাই। সম্প্রতি বিএনপি ৩/৪টি মহাসমাবেশ করেই মনে করছে ক্ষমতায় চলে গেছে। এতো সহজ না। বিএনপি সবসময় মিথ্যাচারে লিপ্ত থাকে। আমরা যারা আওয়ামী লীগ করি তারা রাজনৈতিক ভাষায় কথা বলি। আর বিএনপির লোকজন অরাজনৈতিক ভাষায় কথা বলে। তাদের মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন রিজার্ভের টাকা নাকি আওয়ামী লীগ চুরি করে খেয়েছে। আসলে বিএনপির সময়ে মাত্র সাড়ে তিন বিলিয়ন বাংলাদেশের রিজার্ভ ছিল। আর আমাদের সরকারের সময়ে এখনো ৩৫ বিলিয়নের উপরে রিজার্ভ আছে। 
  তিনি বলেন, বিএনপির সময় সরকার ছিল দুইটি। একটি ছিল খালেদা জিয়ার সরকার। আরেকটি ছিল হাওয়া ভবনের সরকার। একটি চালাতো তারেক জিয়া, আরেকটি চালাতো খালেদা জিয়া। তারেক জিয়ার কাজই ছিল এদেশ থেকে টাকা লুটপাট করে সেই টাকা বিদেশে পাচার করা।
  সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ শওকত হাসান। উদ্বোধক ছিলেন সদর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান শরীফ।
  সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মোঃ হেদায়েত আলী সোহরাব, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ রমজান আলী খান, সাধারণ সম্পাদক ও মূলঘর ইউপির চেয়ারম্যান শেখ মোঃ ওয়াহিদুজ্জামান, বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল মান্নান মিয়া, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ আবুল হোসেন শিকদার, শাহ্ মোঃ জাহাঙ্গীর জলিল, রাজবাড়ী পৌর যুবলীগের সভাপতি মোঃ সাফায়েত আলী ও বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা জি.এম.এ আব্দুল মান্নান বক্তব্য দেন।
  এ সময় রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দেওয়ান মোঃ সেকেন্দার আলী, সদর উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরজু, সহ-সভাপতি দেওয়ান মোঃ ফিরোজ, বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ জালাল উদ্দিন শেখ ও সাধারণ সম্পাদক কাজী লুৎফর রহমানসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
  সম্মেলনে সভাপতিত্ব করেন বসন্তপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম জান্টু ও সঞ্চালনা করেন বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর্জা মোঃ ফরিদুজ্জামান হাবিবুল।
  সম্মেলনের দ্বিতীয় পর্বে বসন্তপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি পদে মোঃ শাহিন ফকির শাফিন ও রফিকুল ইসলাম জান্টু তাদের প্রার্থীতা ঘোষণা করেন। আর সাধারণ সম্পাদক পদে গোলাম মুহাম্মদ ফরহাদ, মির্জা সেন্টু, শুভ গাজী ও শামীম মোল্লা তাদের প্রার্থীতা ঘোষণা করেন।
  প্রার্থীদের জীবন বৃত্তান্ত বিচার-বিশ্লেষণ করে আগামী ২-১ দিনের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হবে বলে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা জানান।

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ