ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
আইডিইবি’র ৫২তম প্রতিষ্ঠা উপলক্ষ্যে রাজবাড়ীতে র‌্যালী
  • আসহাবুল ইয়ামিন রয়েন
  • ২০২২-১১-০৮ ১৩:১২:৩৪

রাজবাড়ীতে বর্ণাঢ্য আয়োজনে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি)’র ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী ও গণপ্রকৌশল দিবস পালিত হয়েছে। 
  এ উপলক্ষ্যে আইডিইবি’র জেলা শাখার আয়োজনে গতকাল ৮ই নভেম্বর সকালে র‌্যালী ও পথসভা অনুষ্ঠিত হয়। 
  রাজবাড়ী শহরের পৌর অনুপম মার্কেটস্থ জেলা আইডিইবি’র কার্যালয় প্রাঙ্গণ থেকে প্রথমে র‌্যালী বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমীর সামনে এসে সংক্ষিপ্ত পথসভার মাধ্যমে শেষ হয়।
  জেলা আইডিইবি’র সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন মৃধার সঞ্চালনায় পথসভায় প্রধান অতিথি হিসেবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস বক্তব্য রাখেন। 
  তিনি তার বক্তব্যে বলেন, বিশ্বের সাথে তাল মিলিয়ে ভবিষ্যৎ টেকসই বাংলাদেশ বিনির্মাণে আমাদের ডিপ্লোমা প্রকৌশলীগণ সরকারের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় বর্তমানে বাংলাদেশ বিভিন্ন স্থাপনা নির্মাণের ক্ষেত্রে অভূতপূর্ব সাফল্য পাচ্ছে। এই টেকসই উন্নয়নের মাধ্যমেই বাংলাদেশে জাতিসংঘের ঘোষিত সাসটেইনেবল ডেভলপমেন্ট গোল(এসডিজি) বাস্তবায়বায়ন করা সম্ভব হচ্ছে। আশা করি ডিপ্লোমা প্রকৌশলীগণ তাদের মেধা ও পরিশ্রমের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে ২০৪১ সালের বঙ্গবন্ধুর স্বপ্নের উন্নত সোনার বাংলা প্রতিষ্ঠায় সরকারের সাথে একত্রিত হয়ে কাজ করবে এবং ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি সমৃদ্ধ বাংলাদেশের অংশীদার হবে। 
  জেলা আইডিইবির কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ ও অন্যান্য সদস্যগণসহ আমন্ত্রিত অতিথিগণ র‌্যালী ও পথসভায় উপস্থিত ছিলেন। 

 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ