ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় সেনাবাহিনীর মেডিকেল ক্যাম্প
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৮-১৯ ১৪:৩৯:৫৬
বাংলাদেশ সেনাবাহিনীর যশোর সেনানিবাসের উদ্যোগে গতকাল ১৯শে আগস্ট চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় অস্থায়ী মেডিকেল ক্যাম্পের মাধ্যমে দরিদ্র মানুষকে বিনামূল্য চিকিৎসা সেবা প্রদান ও ওষুধ ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর যশোর সেনানিবাসের উদ্যোগে গতকাল ১৯শে আগস্ট চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় অস্থায়ী মেডিকেল ক্যাম্পের মাধ্যমে ৩ শতাধিক দরিদ্র মানুষকে বিনামূল্য চিকিৎসা সেবা প্রদান ও প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষাসহ তাদের মধ্যে ওষুধ ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়। 
  সেনাবাহিনীর ও স্থানীয় ৮জন বিশেষজ্ঞ চিকিৎসক সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে দামুড়হুদার আব্দুল ওয়াদুদ শাহ ডিগ্রী কলেজে দিনব্যাপী এই মেডিক্যাল ক্যাম্প পরিচালনা করেন। 
  এছাড়াও করোনা প্রতিরোধে স্বাস্থ্য বিধি মেনে গণপরিবহন চলাচল তদারকি, মাইকিংয়ের মাধ্যমে নিয়মিত হাত ধোয়া, মাস্ক ব্যবহার ও সামাজিক দূরত্ব বজায় রাখার ব্যাপারে উৎসাহিতকরণ, ত্রাণ বিতরণের পাশাপাশি ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত উপকূলীয় এলাকার বেড়ী বাঁধ মেরামতের কাজ এগিয়ে নেয়াসহ বিভিন্ন জনসেবামূলক কার্যক্রম অব্যাহত রেখেছে যশোর সেনানিবাসের সেনা সদস্যরা। 

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ