ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী শহরের বেড়াডাঙ্গা থেকে হেরোইনসহ ৪জন মাদক বিক্রেতা গ্রেপ্তার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৮-১৯ ১৪:৪২:০৬
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল গতকাল ১৯শে আগস্ট সকালে রাজবাড়ী শহরের ১নং বেড়াডাঙ্গার চককেষ্টপুর এলাকা থেকে হেরোইনসহ ৪জন মাদক বিক্রেতা গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে রাজবাড়ী শহরের ১নং বেড়াডাঙ্গা (চককেষ্টপুর) এলাকা থেকে হেরোইনসহ ৪জন মাদক বিক্রেতা গ্রেফতার হয়েছে। 
  গতকাল ১৯শে আগস্ট সকালে সহকারী পরিচালক তানভীর হোসেন খানের নেতৃত্বে অধিদপ্তরের একটি টিম অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৭ লাখ টাকা মূল্যের ৭০ গ্রাম হোরোইন ও মাদক বিক্রির নগদ ২ লাখ ৪৮ হাজার টাকা উদ্ধার করা হয়। তবে জামাল মোল্লা পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। গ্রেফতারকৃতরা হলো-ওই এলাকার জামাল মোল্লার স্ত্রী শিলা বেগম ওরফে জননী(৩০) এবং গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লী এলাকার বাবু লালের ছেলে রবি লাল(৩৬), পান্না লাল(৪৫) ও স্বপন কাজীর ছেলে সেন্টু কাজী(৩৫)। 
  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজবাড়ী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক তানভীর হোসেন খান জানান, গ্রেফতারকৃতরা একসময় দৌলতদিয়া পতিতাপল্লীতে মাদক ব্যবসা করতো। তাদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা বিচারাধীন রয়েছে। কিছুদিন ধরে তারা ১নং বেড়াডাঙ্গা(চককেষ্টপুর) এলাকায় গোপনে ঘাঁটি গেড়ে মাদক মাদক ব্যবসা করে আসছিল। হেরোইন উদ্ধারের ঘটনায় তাদের বিরুদ্ধে রাজবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ