ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীর ডাঃ আবুল হোসেন কলেজের শিক্ষক ফারুক চৌধুরীকে বিদায়ী সংবর্ধনা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-১১-১৯ ১৪:০৫:১৯

রাজবাড়ীর ডাঃ আবুল হোসেন কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল্লাহ ফারুক চৌধুরীকে অবসর জনিত বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। 
  গতকাল ১৯শে নভেম্বর বিকালে কলেজের শিক্ষক মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে তাকে ফুল ও উপহার সামগ্রী দিয়ে শিক্ষকদের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে তাকে এই বিদায়ী সম্মাননা জানানো হয়। এছাড়াও কলেজের পক্ষ থেকে গভর্নিং বডির সভাপতি তার হাতে ১ লক্ষ টাকার আর্থিক সহায়তা তুলে দেন। এতে কলেজের শিক্ষকগণ বর্তমান গভর্নিং বডি’র প্রতি সন্তোষ প্রকাশ করেন এবং এর ধারাবাহিকতা অব্যাহত রেখে আব্দুল্লাহ ফারুক চৌধুরীর মতো অন্যান্য শিক্ষকদেরও এভাবে সম্মানের সাথে অবসর জনিত বিদায় জানানোর প্রত্যাশা ব্যক্ত করেন। 
  কলেজের গভর্নিং বডি’র সভাপতি ঢাকা-৪ আসনের সাবেক সংসদ সদস্য এডঃ সানজিদা খানমের সভাপতিত্বে অনুষ্ঠানে জাতীয় বিশ্ববিদ্যালয়ের মনোনীত বিদ্যোৎসাহী সদস্য সাবেক জেলা ও দায়রা জজ শামসুল হক, হিতৈষী সদস্য অবসরপ্রাপ্ত প্রকৌশলী আব্দুর রব, মাউশি’র মনোনীত বিদ্যোৎসাহী সদস্য ইঞ্জিঃ আমজাদ হোসেন, ঢাকা শিক্ষা বোর্ড মনোনীত বিদ্যোৎসাহী সদস্য রেজাউজ্জামান লিটন, অভিভাবক সদস্য সমীর কুমার সরকার, শিক্ষক প্রতিনিধি রোকসানা পারভীন, নূরুল ইসলাম বকুল ও মোছাঃ সাঈদা ইয়াসমীন প্রমুখ উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য রাখেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ চৌধুরী আহসানুল করিম হিটু। অনুষ্ঠান সঞ্চালনা করেন কলেজের জ্যেষ্ঠ প্রভাষক মিরুনা বানু মুন
  অনুষ্ঠানে কলেজের গভর্নিং বডি’র সভাপতি সাবেক এমপি সানজিদা খানম তার বক্তব্যে বলেন, বিদায়কালে শিক্ষকদের যথাযথভাবে সম্মান পাওয়া উচিত। দীর্ঘদিন শিক্ষকতা জীবনে তিনি(আব্দুল্লাহ ফারুক চৌধুরী) অনেক অবদান রেখে গেছেন। তাকে এভাবে সম্মানের সাথে বিদায় জানাতে পেরে আমাদের ভালো লাগছে। কলেজের শিক্ষকদের কাছে আমার চাওয়া ছাত্র-ছাত্রীদের প্রতি মনোযোগ দিয়ে একাডেমিক রেজাল্ট ভালো হয় সেই প্রচেষ্টা অব্যাহত রাখা। শিক্ষকদের সার্বিক সহযোগিতায় সবসময় আমি পাশে থাকবো ইনশাল্লাহ্। ডাঃ আবুল হোসেন সাহেব অনেক টাকা-পয়সা খরচ করে কলেজটি করেছেন। কলেজটি যাতে ভালোভাবে চলে সে ব্যাপারে আমাদের সকলকে আন্তরিক হতে হবে।  

 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ