ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীতে ডাঃ আবুল হোসেনের জন্ম বার্ষিকী পালিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-১১-১৯ ১৪:০৯:১৯

রাজবাড়ীর ডাঃ আবুল হোসেন কলেজ কর্তৃপক্ষের আয়োজনে কলেজের প্রতিষ্ঠাতা ডাঃ আবুল হোসেনের ৭৩তম জন্ম বার্ষিকী পালন করা হয়েছে। 
  গতকাল ১৯শে নভেম্বর বিকাল ৩টার দিকে কলেজের শিক্ষক মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে কেক কেটে তার জন্ম বার্ষিকী উদযাপন করা হয়। 
  এ সময় ডাঃ আবুল হোসেন কলেজের গভর্নিং বডি’র সভাপতি ঢাকা-৪ আসনের সাবেক সংসদ সদস্য এডঃ সানজিদা খানম, জাতীয় বিশ্ববিদ্যালয়ের মনোনীত বিদ্যোৎসাহী সদস্য সাবেক জেলা ও দায়রা জজ শামসুল হক, হিতৈষী সদস্য অবসরপ্রাপ্ত প্রকৌশলী আব্দুর রব, মাউশি’র মনোনীত বিদ্যোৎসাহী সদস্য ইঞ্জিঃ আমজাদ হোসেন, ঢাকা শিক্ষা বোর্ড মনোনীত বিদ্যোৎসাহী সদস্য রেজাউজ্জামান লিটন, অভিভাবক সদস্য সমীর কুমার সরকার, শিক্ষক প্রতিনিধি রোকসানা পারভীন, নূরুল ইসলাম বকুল ও মোছাঃ সাঈদা ইয়াসমীন প্রমুখ উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য রাখেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ চৌধুরী আহসানুল করিম হিটু। অনুষ্ঠান সঞ্চালনা করেন কলেজের জ্যেষ্ঠ প্রভাষক মিরুনা বানু মুন।
  অনুষ্ঠানে ডাঃ আবুল হোসেন লন্ডন থেকে ভার্চ্যুয়ালী যুক্ত হয়ে কলেজের গভর্নিং বডি’র সভাপতি ও অধ্যক্ষসহ অন্যান্যদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। তিনি কলেজের উন্নয়ন ও ডাঃ আবুল হোসেন ট্রাস্টের কার্যক্রম নিয়ে আলোচনা করেন। এছাড়াও তিনি আগামী জানুয়ারী মাসে শরীর সুস্থ থাকলে দেশে আসার ইচ্ছা প্রকাশ করেন। অনুষ্ঠানে অংশগ্রহণকারী সকলে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ুর জন্য দোয়া কামনা করেন। অনুষ্ঠানে কলেজের সকল শিক্ষক-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ