ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীতে দুই পুলিশ সদস্য আহত॥ককটেলসহ ছাত্রদলের ২কর্মী আটক
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-১১-২১ ০২:২৮:২৫

রাজবাড়ী জেলা বিএনপির কার্যালয় থেকে গতকাল ২০শে নভেম্বর বিকাল ৪টার দিকে ৭টি ককটেলসহ ছাত্রদলের ২জন কর্মীকে পুলিশ আটক করেছে। 

  আটককৃতরা হলো- রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের এনায়েত শেখের ছেলে আক্তার শেখ(২৮) ও গোয়ালন্দ উপজেলার নিলু শেখের পাড়ার নুর ইসলাম শেখের ছেলে শিপন শেখ(১৯)।

  রাজবাড়ী থানার ওসি শাহাদাত হোসেন জানান, বিকাল ৪টার দিকে ছাত্রদলের ৩০/৩৫ জন নেতাকর্মী তাদের কর্মসূচী পালন শেষে জেলা বিএনপি অফিসের পাশে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতংকের সৃষ্টি করে। এ সময় ডিউটিরত পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গেলে ছাত্রদলের নেতাকর্মীরা লাঠি দিয়ে তাদের উপর হামলা চালায়। এতে পুলিশের এএসআই রাশেদুল ও কনস্টেবল হাসান আহত হয়। তখন সেখান থেকে ৭টি তাজা ককটেল জব্দ করাসহ ২জনকে আটক করা হয়। আহত ২জন পুলিশ সদস্য বর্তমানে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

  জেলা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম রোমান বলেন, ব্রাহ্মণবাড়ীয়ার সোনারামপুরে পুলিশের গুলিতে ছাত্রদল নেতা নয়ন নিহতের প্রতিবাদে জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে আমরা শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল নিয়ে রাস্তায় বের হচ্ছিলাম। এ সময় পুলিশ বাধা দিলে আমরা দলীয় কার্যালয়ে ফিরে আসি। এরপর দলীয় কার্যালয়ের ভিতরে তারেক রহমানের জন্মদিন উপলক্ষ্যে মিলাদ মাহফিলে অংশ নিলে পুলিশ সেখানে গিয়ে আমাদের দুই কর্মীকে আটক করে থানায় নিয়ে যায়। এখন পুলিশ ককটেল বিস্ফোরণ ও ককটেল জব্দের নাটক সাজিয়েছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।  

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ