ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
পাংশার কসবামাজাইল ইউপির ২নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২২-১১-২৮ ১৪:১৪:৪০

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কসবামাজাইল ইউপির ২নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০২২ গতকাল সোমবার ২৮শে নভেম্বর বিকালে ভাতশালা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সভাপতি পদপ্রত্যাশী ২জন আফসার আলী মেম্বার ও আব্দুল লতিফ বিশ্বাস এবং সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী ২জন আমিরুল ইসলাম (ইকু) ও নজরুল ইসলাম বায়োডাটা জমা দিয়েছেন।
  জানা যায়, গতকাল সোমবার বিকালে কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের সভাপতি ও কসবামাজাইল ইউপির সাবেক চেয়ারম্যান শামসুদ্দিন মন্ডলের সভাপতিত্বে এবং কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান (পিল্টু জোয়ার্দ্দার)’র সঞ্চালনায় সম্মেলন অনুষ্ঠানে অতিথি হিসেবে কসবামাজাইল ইউপির চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক শাহরিয়ার সুফল মাহমুদ বক্তব্য রাখেন।
অন্যান্যের মধ্যে লুৎফর রহমান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামির হোসেন, এনামুল কবীর ও আব্দুল লতিফ বিশ্বাস প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
সম্মেলন অনুষ্ঠানে আশরাফ আলী খান, সৈয়দ আনিসুজ্জামান, রাকিবুল ইসলাম বিশ্বাস, আমোদ আলী বিশ্বাস ও শহিদুল ইসলাম মাস্টারসহ কসবামাজাইল ইউপি আওয়ামী লীগ ও কসবামাজাইল ইউপির ২নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মী সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন। 
সম্মেলনে নেতৃবৃন্দ আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের নেতৃত্বে এলাকায় সাংগঠনিক কর্মকান্ড জোরদারকরণের গুরুত্বারোপ করেন। একই সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাতে পুনরায় ক্ষমতায় এসে দেশের সার্বিক উন্নয়ন ও জনকল্যাণমূলক কাজ করতে পারেন সে লক্ষ্যে নিজ নিজ অবস্থান থেকে দায়িত্বশীলভাবে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন বক্তারা। 
সম্মেলনে উপস্থিত নেতাকর্মী সমর্থকদের সামনে ২নং ওয়ার্ড আওয়ামী লীগের নতুন কমিটি গঠনের লক্ষ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থীদের বায়োডাটা আহবান করা হলে সভাপতি পদে আফসার আলী মেম্বার ও আব্দুল লতিফ বিশ্বাস এবং সাধারণ সম্পাদক পদে আমিরুল ইসলাম (ইকু) ও নজরুল ইসলাম আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে বায়োডাটা জমা দেন। বিকাল ৪টায় সম্মেলন অনুষ্ঠান শুরু হয়ে সন্ধ্যা ৬টায় কর্মসূচি শেষ হয়।

 

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ