ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
বিএনপির আন্দোলনের প্রতিবাদে বালিয়াকান্দির রাজধরপুরে আওয়ামী লীগের জনসভা অনুষ্ঠিত
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-১১-২৯ ১৫:৪৯:৫৭

দেশব্যাপী বিএনপি-জামায়াত এর ভিত্তিহীন আন্দোলন এবং সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে গতকাল ২৯শে নভেম্বর বিকালে স্থানীয় রাজধরপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে জনসভা অনুষ্ঠিত হয়।

   ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বশির আহম্মেদ মিনুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারুক হোসেন মন্ডলের সঞ্চালনায় জনসভায় প্রধান অতিথি হিসাবে জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, বিশেষ অতিথি হিসাবে জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল মোরশেদ আরুজ, বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান মোল্লা, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন, অন্যান্যের মধ্যে বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম ফরিদ হোসেন বাবু মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস আলী ফকির প্রমুখ বক্তব্য রাখেন।
   প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম বলেন, বিএনপি অহেতুক আন্দোলন করছে। আন্দোলন কীভাবে করতে হয় তা তারা জানে না। তারা শুধু জানে আন্দোলনের নামে সাধারণ মানুষকে আগুনে পুড়িয়ে মারা, মানুষ হত্যা করা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ দেশকে উন্নয়নের দিকে নিয়ে যাচ্ছে। দেশের এই উন্নয়ন দেখে বিএনপি আজ দিশেহারা। আন্দোলন করতে হলে সাধারণ জনগণকে সাথে নিয়ে আন্দোলন করতে হয়। অহেতুক আন্দোলনের  নামে বিশৃঙ্খলা করলে আওয়ামী লীগ বসে থাকবে না, তাদেরকে প্রতিহত করবে। তিনি দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ও অরাজকতার ব্যাপারে সতর্ক থাকার আহ্বান জানান। 

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ