ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
পাংশায় শহীদ বুদ্ধিজীবি দিবস ও মহান বিজয় দিবস উদযাপনে প্রস্তুতি সভা
  • মোক্তার হোসেন/শামীম হোসেন
  • ২০২২-১২-০১ ১৩:৫৯:০৪

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবি দিবস এবং মহান বিজয় দিবস-২০২২ উদযাপনে গতকাল ১লা ডিসেম্বর দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
জানা যায়, গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলীর সভাপতিত্বে প্রস্তুতি সভায় অতিথিদের মধ্যে রাজবাড়ী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও পাংশা সরকারী কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশার এসিল্যান্ড মাসুদুর রহমান রুবেল, পাংশা মডেল থানার ওসি মোহাম্মদ মাসুদুর রহমান, রাজবাড়ী জেলা পরিষদের পাংশা উপজেলা ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য ও রাজবাড়ী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুমার কুন্ডু, পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো), পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল ও পাংশা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার চাঁদ আলী খান উপস্থিত ছিলেন। প্রস্তুতি সভায় যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবি দিবস এবং মহান বিজয় দিবস-২০২২ উদযাপনে বিস্তারিত কর্মসূচি গ্রহণ করা হয়।
এদিকে, প্রস্তুতি সভার শুরুতে সভায় উপস্থিত রাজবাড়ী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজকে প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানায় উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী। উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি এবং বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিরা সভায় উপস্থিত ছিলেন।

 

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ