ঢাকা সোমবার, মে ২০, ২০২৪
ডাঃ ইকবাল হোসেনের মা হামিদা বেগমের ইন্তেকাল
  • রফিকুল ইসলাম
  • ২০২২-১২-০৬ ১৩:২১:৫৯

রাজবাড়ী শহরের ৫নং ওয়ার্ডের হোসনাবাদ এলাকার বাসিন্দা ও সিভিল সার্জন অফিসের অবসরপ্রাপ্ত ষ্টোর কিপার মোঃ আফজাল হোসেনের সহধর্মিনী ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডাঃ ইকবাল হোসেনের মা হামিদা বেগম(৬৭) আর নেই। 
  গতকাল ৬ই ডিসেম্বর ভোর ৬টার দিকে তিনি নিজ বাসভবনে বার্ধক্যজনিত ও কিডনী রোগের কারণে ইন্তেকাল করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্বামী, ৪ ছেলেসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। একই দিন বাদ জোহর রাজবাড়ী সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের (ভোকেশনাল) মাঠে জানাযার নামাজ শেষে তার মরদেহ ভবাণীপুরস্থ ২নং পৌর কবরস্থানে দাফন করা হয়। 
  জানাযার নামাজের পূর্বে মরহুমার রূহের মাগফিরাত কামনা করে রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ^াস, রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু, সাবেক মেয়র মহম্মদ আলী চৌধুরী, জেলা ইমাম কমিটির সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা মোঃ আলাউদ্দিন, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা সৈয়দ আহম্মদ খান ও মরহুমার ছেলে ডাঃ ইকবাল হোসেন সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। 
  জানাযার নামাজে ইমামতি করেন জেলা ইমাম কমিটির সভাপতি মাওলানা মোঃ ইলিয়াছ আলী। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ সালাহ উদ্দিন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, রাজবাড়ী থানার ওসি শাহাদাত হোসেন, পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী মাহতাব উদ্দিন তৌহিদ, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর আবু মোঃ হাসান, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এডঃ সফিকুল হোসেন, রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন এবং আলীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শওকত হাসানসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ জানাযার নামাজে অংশগ্রহণ করেন।     

 

রাজবাড়ী সদর ও বালিয়াকান্দি উপজেলায় চেয়াম্যান পদে লড়াই হবে হাড্ডাহাড্ডি
রাজবাড়ী জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত
রাজবাড়ী সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী  এস.এম নওয়াব আলীর পথসভা অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ