ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
ফরিদপুরে শুদ্ধি অভিযানে লুটেরা দুর্বৃত্তদের দিন শেষ হয়ে এসেছে ---বিপুল ঘোষ
  • মাহবুব হোসেন পিয়াল
  • ২০২০-০৮-২২ ১৫:৪৪:২৯
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল শনিবার বিকেলে সদর উপজেলার ঈশান গোপালপুর ইউনিয়নের দূর্গাপুর বঙ্গবন্ধু সমাজ কল্যান ক্লাবে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত -মাতৃকণ্ঠ।

আওয়ামী লীগের নির্বাহী কমিটির সাবেক সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বিপুল ঘোষ বলেন ফরিদপুরে লুটেরা দুর্বৃত্তদের দিন শেষ হয়ে এসেছে। আমি ফরিদপুরের পুলিশ সুপারকে স্যালুট জানাই তার প্রতিটি কর্মকান্ডের জন্য। আমাদের জেলায় তার মতো একজন দক্ষ ও সৎ পুলিশ অফিসার পেয়ে ছিলাম বলেই এসব সন্ত্রাসী, লুটেরা ও দুর্বৃত্ত অপরাধীরা ছাড় পাইনি। 
  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন তিনি। 
  গতকাল শনিবার বিকেলে সদর উপজেলার ঈশান গোপালপুর ইউনিয়নের দূর্গাপুর বঙ্গবন্ধু সমাজ কল্যান ক্লাবে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ খলিলুর রহমানের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান শামসুল হক ভোলা মাষ্টার, কেন্দ্রীয় যুবলীগ নেতা সাইফুল আহাদ সেলিম, আওয়ামীলীগ নেতা খন্দকার মুরাদ হোসেন, এডঃ বদিউজ্জামান বাবুল, ৯০ গণঅভ্যুথানের নেতা কাজী মোহিতুল হাসান বিভুল, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক অমিতাভ বোস, জেলা আওয়ামী লীগের উপেদেষ্টা ও ঈশান গোপালপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সোবহান মোল্লা, কোতয়ালী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম চৌধুরী, অম্বিকাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম নিলু, কোতয়ালী থানা যুবলীগের সভাপতি এডভোকেট মিজানুর রহমান মিজান, রাজেন্দ্র কলেজের সাবেক ভিপি তাওফিক হোসেন পুচ্চি, জামাল উদ্দিন কানু, বায়োজিদ কামাল, কাবুল খান, আওয়ামী লীগ নেতা নুরল আমিনসহ ইউনিয়ন আওয়ামীলীসহ সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। সভাটি সঞ্চালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জামাল শেখ। 
  এ সময় নেতারা তাদের বক্তব্যে বর্তমান ফরিদপুরের শুদ্ধি অভিযানের প্রশংসা করে বলেন এ পর্যন্ত লুটেরা, অনুপ্রবেশকারী ২০ জনের মতো অপরাধী গ্রেফতার হয়েছে বাকি যেসব অপরাধী এখনো বাইরে রয়েছে তাদেরকেও দ্রুত আইনের আওতায় আনার দাবি করেন সভা থেকে। 
  ফরিদপুরে শোক সমাবেশটি এমন এক সময়ে অনুষ্ঠিত হলো যখন ফরিদপুর আওয়ামী লীগে চলছে হাইব্রিড হটাও আন্দোলন। বৈরি আবহাওয়া উপেক্ষা করে হাজার হাজার মানুষ দুপুর থেকেই হাজির হন সভাস্থলে। একটি সময় মিছিলে মিছিলে জনসভাস্থল কানায় কানায় পূর্ণ হয়ে জনসমুদ্রে পরিনত হয়।
  সমাবেশ স্থলে আসা অনেকে বলেন, আমার এতোদিন ঘরবন্দি অবস্থায় ছিলাম। প্রানের টানে আমরা ছুটে চলে এসেছি আজকের সভায়। সামনের দিনে আমরা এমন ভাবে ফরিদপুর আওয়ামী লীগকে পেতে চাই তৃনমূলের পাশে।   
  সভা শেষে জাতির পিতাসহ তার পরিবারের নিহতদের স্মরণ করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। 

 

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ