ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
পাংশায় মুকুল ট্রেডার্সে ডিবিএল সিরামিকসের শোরুম উদ্বোধন
  • মোক্তার হোসেন
  • ২০২২-১২-০৮ ১৩:৫৮:৫৪

রাজবাড়ী জেলার পাংশা শহরস্থ মেসার্স মুকুল ট্রেডার্সে গতকাল ৮ই ডিসেম্বর সকালে আনন্দঘন পরিবেশে ডিবিএল সিরামিকসের শোরুম উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে ফিতা কাটা, কেককাটা, আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

  জানা যায়, গতকাল বৃহস্পতিবার সকাল ১১টার দিকে ফিতাকেটে শোরুমের উদ্বোধন করা হয়। পর্যায়ক্রমে কেককাটা, আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়। মেসার্স মুকুল ঈট্রডার্সের প্রোপ্রাইটর রুহুল আমিন মুকুলের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে অতিথিদের মধ্যে ডিবিএল সিরামিকসের হেড অব সেলস আবু হাসিব, এরিয়া সেলস ম্যানেজার মকবুল হোসেন, এরিয়া এক্সিকিউটিভ শামীম আল মামুন, মার্কেটিং এক্সিকিউটিভ রিজোয়ান চৌধুরী সিয়াম, পাংশা- কালুখালী উপজেলা শিক্ষা কল্যাণ ট্রাস্টের সাবেক সভাপতি রেজাউল করিম, ট্রাস্টের বর্তমান সভাপতি মকলেছুর রহমান ও সাধারণ সম্পাদক শামসুল আলম, মাছপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও রাজবাড়ী জেলা পরিষদের সংরক্ষিত ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য সফুরা খাতুন, যশাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও যশাই ইউপির চেয়ারম্যান আবু হোসেন খান, এয়াকুব আলী চৌধুরী বিদ্যাপীঠের প্রধান শিক্ষক মোতাহার হোসেন, পাংশা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সান্তনা দাসসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মোঃ রাশেদুল ইসলাম।

  উদ্বোধন শেষে ডিবিএল সিরামিকসের কর্মকর্তা ও অতিথিবৃন্দ মেসার্স মুকুল ট্রেডার্সের শোরুমে আধুনিক মানের নান্দনিক ডিজাইনের বিভিন্ন ধরনের টাইলস পর্যবেক্ষণ করেন। এ সময় কর্মকর্তারা ডিবিএল সিরামিকসের ধরন, ব্যবহার ও গুনাগুন সম্পর্কে ধারণা দেন।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ