ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
করোনায় আক্রান্ত বিএনপি নেতা এম এ খালেক ও কাশেমের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৮-২২ ১৫:৪৬:৩২
করোনা ভাইরাসে আক্রান্ত রাজবাড়ী জেলা বিএনপি নেতা ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এম.এ খালেক এবং সাবেক যুগ্ম-সম্পাদক গোলাম কাশেমের রোগমুক্তি কামনা করে গতকাল ২২শে আগস্ট বিকেলে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

করোনা ভাইরাসে আক্রান্ত রাজবাড়ী জেলা বিএনপি নেতা ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এম.এ খালেক এবং সাবেক যুগ্ম-সম্পাদক গোলাম কাশেমের রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
  গতকাল ২২শে আগস্ট বিকেলে দলীয় কার্যালয়ে জেলা বিএনপির আয়োজনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব এবিএম মঞ্জুরুল আলম দুলাল।
  দোয়া মাহফিলে জেলা বিএনপির সাবেক যুগ্ম-আহ্বায়ক আকমল হোসেন, সাংগঠনিক সম্পাদক রইচ উদ্দিন ডিউক, সাবেক দপ্তর সম্পাদক খোন্দকার নুরুল নেওয়াজ, সহ-দপ্তর সম্পাদক খন্দকার মাহফুজুর রহমান, সাবেক সদস্য আব্দুর রব, আবুল কাশেম, সুরুজ মিলিটারী, মোঃ মাজেদ, ফজলুর রহমান, ইলিয়াস আলী, আহ্বায়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার শাহিন, পৌর বিএনপির সাবেক সহ-সাধারণ সম্পাদক মশিউর রহমান বকুল, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মীর বাবু, সিনিয়র সহ-সাধারণ সম্পাদক আব্দুল মালেক, স্বেচ্ছাসেবক দলের নেতা সাহেব আলী, মনিরুল আলম মনির, জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি নজরুল ইসলাম, সাবেক সহ-সাধারণ সম্পাদক আশরাফুল আলম, সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান লাল, জেলা শ্রমিক দলের সাবেক সহ-সভাপতি এস এম ফারুক, জেলা ছাত্র নেতা মিজানুর রহমান লিমন, সাইদ, আবুল কালাম আজাদ, রাসেলসহ জেলা বিএনপি ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
  দোয়া মাহফিল পরিচালনা করেন জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন।
  দোয়া মাহফিলে এডঃ এম.এ খালেক ও গোলাম কাশেমসহ করোনায় আক্রান্ত সকল বিএনপি নেতাকর্মীর রোগমুক্তি কামনা করে মোনাজাত করা হয়। 
  এর আগে করোনা আক্রান্ত বিএনপি নেতা এডঃ এম.এ খালেকের রোগমুক্তি কামনা করে গত ২১শে আগস্ট ২টি এতিম খানা ও ১৩টি মসজিদে দোয়া মোনাজাত করা হয়।

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ