ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রাজবাড়ী পৌরসভার সাবেক কাউন্সিলর মুক্তিযোদ্ধা আক্তার হোসেনের ইন্তেকাল
  • রফিকুল ইসলাম
  • ২০২২-১২-০৮ ১৪:০২:০৬

রাজবাড়ী পৌরসভার ৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা আক্তার হোসেন(৭৩) আর নেই।  

  গতকাল ৮ই ডিসেম্বর ভোর ৪টার দিকে তিনি রাজধানী ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ১ মেয়েসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

  গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে প্রথমে মরহুমের মরদেহ রাজবাড়ী পৌরসভায় নিয়ে আসা হয়। সেখানে পৌরসভার মেয়র-কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে মরদেহে শ্রদ্ধা জানানো হয়। বাদ জোহর রাজবাড়ী শহরের কলেজ পাড়া জামে মসজিদ প্রাঙ্গণে সদর উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে মরদেহে শ্রদ্ধা নিবেদন করা হয়।

  এ সময় মরহুমের রূহের মাগফিরাত কামনা করে রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, সদর উপজেলার সহকারী কমিশনার(ভূমি) নূরজাহান আক্তার সাথী, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবুল হোসেন, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল জলিল ও বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম বাকাউল সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। এরপর গার্ড অব অনার প্রদান ও জানাযার নামাজ শেষে মরদেহ ২৮ কলোনী কবরস্থানে দাফন করা হয়। 

  জানাযার নামাজে ইমামতি করেন কলেজ পাড়া জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা সোয়াইব আহম্মেদ। পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীগণ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ; রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ জানাযার নামাজে অংশগ্রহণ করেন।     

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ