ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ী এলজিইডি’র নবাগত নির্বাহী প্রকৌশলী ইউসুফ হোসেনের দায়িত্ব গ্রহণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-১২-০৮ ১৪:০৩:০৬

রাজবাড়ী এলজিইডি’র নবাগত নির্বাহী প্রকৌশলী মোঃ ইউসুফ হোসেন গতকাল ৮ই ডিসেম্বর বিকালে বিদায়ী নির্বাহী প্রকৌশলী মোঃ রবিউল ইসলামের নিকট থেকে দায়িত্বভার গ্রহণ করেছেন। 

  জানা গেছে, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের গত ২৪শে নভেম্বর তারিখের আদেশ মূলে এলজিইডি সদর দপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ ইউসুফ হোসেনকে রাজবাড়ী জেলা কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী পদে বদলী করা হলে গত ২৭শে নভেম্বর তিনি রাজবাড়ীতে যোগদান করেন এবং গতকাল ৮ই ডিসেম্বর বিকালে বিদায়ী নির্বাহী প্রকৌশলী মোঃ রবিউল ইসলামের কাছ থেকে দায়িত্ব গ্রহণ করেন। তিনি রাজবাড়ী এলজিইডি’র ২৩তম নির্বাহী প্রকৌশলী। 

  দৈনিক মাতৃকণ্ঠের সাথে আলাপকালে নবাগত নির্বাহী প্রকৌশলী মোঃ ইউসুফ হোসেন জানান, তিনি ২০০৫ সালে উপজেলা প্রকৌশলী হিসাবে এলজিইডি’তে যোগদান করেন। তার প্রথম কর্মস্থল ছিল গোয়ালন্দ উপজেলা। গোয়ালন্দে কর্মরত থাকাকালে তিনি রাজবাড়ী সদর উপজেলায়ও অল্প কিছু দিনের জন্য উপজেলা প্রকৌশলী হিসাবে দায়িত্ব পালন করেন। এরপর তিনি ফরিদপুরের নগরকান্দা উপজেলা, মানিকগঞ্জের ঘিওর, ঢাকার দোহার ও ধামরাই উপজেলা প্রকৌশলী হিসাবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন। তিনি ২০১৯ সালে নির্বাহী প্রকৌশলী পদে পদোন্নতি পেয়ে এলজিইডি’র সদর দপ্তরে যোগদান করে সেখানেই কর্মরত ছিলেন। 

  তিন কন্যা সন্তানের জনক প্রকৌশলী মোঃ ইউসুফ হোসেনের জন্মস্থান ফরিদপুর সদর উপজেলায়। দায়িত্বভার গ্রহণের পর তিনি যথাযথভাবে অর্পিত দায়িত্ব পালন এবং এলজিইডি’র তত্ত্বাবধানে রাজবাড়ী জেলায় চলমান উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করেন।  

  উল্লেখ্য, বিদায়ী নির্বাহী প্রকৌশলী মোঃ রবিউল ইসলাম গত ১৩ই জানুয়ারী রাজবাড়ীতে যোগদান করে গতকাল ৮ই ডিসেম্বর পর্যন্ত মোট ১০ মাস ২৬দিন সুনামের সাথে দায়িত্ব পালন শেষে এলজিইডি’র প্রধান কার্যালয়ে যোগদানের উদ্দেশ্যে রাজবাড়ী ত্যাগ করেন।  

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ