ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষ্যে রাজবাড়ীতে মানববন্ধন ও আলোচনা সভা
  • রফিকুল ইসলাম
  • ২০২২-১২-০৯ ১৪:০১:২৯

আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষ্যে রাজবাড়ী জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে গতকাল ৯ই ডিসেম্বর সকালে মানববন্ধন, র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

  প্রথমে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মানববন্ধন পালন করা হয়। এরপর সেখান থেকে র‌্যালী বের হয়ে রেলগেট ও প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। এরপর রাজবাড়ী অফিসার্স ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

  জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রফেসর কুদরত আলীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে জেলা প্রশাসক আবু কায়সার খান, বিশেষ অতিথি হিসাবে জেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম শফিকুল মোরশেদ আরুজ, দুর্নীতি দমন কমিশনের সমন্বিত জেলা কার্যালয় ফরিদপুরের সহকারী পরিচালক মোঃ জাকির হোসেন, উপ-সহকারী পরিচালক মোঃ খালিদ হোসাইন, অন্যান্যদের মধ্যে জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ সালাহউদ্দিন ও সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রহমান প্রমুখ বক্তব্য রাখন। স্বাগত বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশনের সমন্বিত জেলা কার্যালয় ফরিদপুরের উপ-পরিচালক রেজাউল করিম এবং সভা সঞ্চালনা করেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক তোসলিম উদ্দিন আহমেদ।     

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ