ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
রাজবাড়ীতে জেলা পরিষদ সদস্য মজনুসহ নতুন শনাক্ত ২৮জন॥জেলায় মোট করোনায় আক্রান্ত ২৩২০জন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৮-২২ ১৫:৫০:১৪
কালুখালী উপজেলার বাসিন্দা জেলা পরিষদ সদস্য মোঃ মিজানুর রহমান মজনুসহ গতকাল শনিবার জেলায় আরো ২৮ জনের করোনা শনাক্ত হয়েছে -মাতৃকণ্ঠ।

গতকাল শনিবার আরো ২৮ জনসহ রাজবাড়ী জেলায় এ পর্যন্ত ২ হাজার ৩২০ জনের করোনা শনাক্ত হয়েছে।  
  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নূরুল ইসলাম জানান, গতকাল ২২শে আগস্ট জেলার আরও ৮২ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। তাদের মধ্যে ২৮ জনের করোনা শনাক্ত হয়েছে। গত ১৯শে আগস্ট তাদের নমুনা সংগ্রহ করা হয়। এ পর্যন্ত আক্রান্তদের মধ্যে ২০ জন মারা গেছেন এবং ১হাজার ২৮৮ জন সুস্থ হয়েছেন। এছাড়া ২৭ জন হাসপাতালে ভর্তি এবং ৯৫৯ জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।
  উল্লেখ্য, গতকাল ২২শে আগস্ট যাদের রিপোর্ট পজিটিভ এসেছে তারা হলেন- রাজবাড়ী সদর উপজেলার সজল(২১), স্বপন কুমার সাহা(৪০), রেখা(৫৫), আলেয়া(৪৫), সেলিনা(৪৫), শাহিদা(৪০), নূর মোহাম্মদ(৬৫), শাজাহান আলী(৩৫), রফিকুল ইসলাম(৪০), নূরুল ইসলাম(৪৫), সামু(৩২), সাইফুর রহমান(৪০) ও হাসান(৩৩), কালুখালী উপজেলার বাসিন্দা জেলা পরিষদ সদস্য মোঃ মিজানুর রহমান মজনু(৪৬), কামরুন্নাহার(২৭) ও জেলায়েত হোসেন(৩৯), পাংশা উপজেলার রোকাইয়া(৪), মুক্তার খান(৪৭), শেফালী বেগম(৫৫), শাহাদত শেখ(৬৫), তিতুমীর বিশ্বাস, আজেলা বেগম(৬৫), সাথী(৩০), আবেদ আলী(৮০), আজিম উদ্দিন(৫৮), মাহমুদুল হাসান(২২) ও বেলায়েত হোসেন(৪৮) এবং গোয়ালন্দ উপজেলার মতিউর রহমান(৬৭) ও নূরজাহান বেগম(৪৫)। 

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ