ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
জেলা ও গোয়ালন্দ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতা নাসরিন আক্তার ইতি
  • গোয়ালন্দ প্রতিনিধি
  • ২০২২-১২-১০ ১৩:১১:৪০

মহিলা বিষয়ক অধিদপ্তরের ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ শীর্ষক কর্মসূচীর আওতায় ‘শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী’ ক্যাটাগরীতে চলতি বছরে রাজবাড়ী জেলা ও গোয়ালন্দ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতা নির্বাচিত হয়েছে নাসরিন আক্তার ইতি। 

  তিনি গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের দুদু খান পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং দুদু খান পাড়া গ্রামের বাসিন্দা গ্রাম্য চিকিৎসক ও পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি কোবাদ হোসেনের স্ত্রী। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও সেবামূলক কর্মকাণ্ডের সাথে জড়িত। আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষ্যে গত ৯ই ডিসেম্বর রাজবাড়ী ও গোয়ালন্দে জেলা ও উপজেলা প্রশাসন এবং মহিলা বিষয়ক অধিদপ্তর আয়োজিত পৃথক অনুষ্ঠানে তিনি জেলা প্রশাসক আবু কায়সার খান ও গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেনের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে শ্রেষ্ঠ জয়িতার সনদপত্র ও সম্মাননা ক্রেস্টসহ অন্যান্য উপহার গ্রহণ করেন।  

  শ্রেষ্ঠ জয়িতার সম্মাননা পাওয়ার প্রতিক্রিয়ায় নাসরিন আক্তার ইতি বলেন, আমি শিক্ষকতাকে কেবল পেশা নয়-ব্রত হিসাবেও গ্রহণ করেছি। শিক্ষার্থীদের ভবিষ্যৎ বিনির্মাণে আত্মনিয়োগ করেছি। প্রত্যেক নারীই তার নিজ জীবনপথে একেকজন জয়িতা। তবুও বলবো জয়িতা সম্মাননা প্রাপ্তি সমাজ ও দেশের প্রতি কর্তব্য পালনে আমাকে আরও উৎসাহিত করবে। আমাদের সমাজের বাস্তবতায় একজন কন্যা সন্তানের আত্মনির্ভরশীল হওয়াটা একজন পুত্র সন্তানের চেয়েও বেশী দরকার। অভিভাবকদেরও এ ব্যাপারে সচেতন হওয়া দরকার।

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ