ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
পাংশা উপজেলায় আওয়ামী লীগের বিশাল সমাবেশ-মোটর সাইকেল শোডাউন
  • মোক্তার হোসেন
  • ২০২২-১২-১০ ১৩:১৬:০৭

বিএনপির সন্ত্রাস-নৈরাজ্যের প্রতিবাদে গতকাল ১০ই ডিসেম্বর রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় বিশাল সমাবেশ ও মোটর সাইকেল শোডাউন করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 

  গতকাল শনিবার সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টার মধ্যে বাহাদুরপুর, হাবাসপুর, যশাই, মাছপাড়া, বাবুপাড়া, মৌরাট, পাট্টা, কলিমহর, সরিষা ও কসবামাজাইল ইউনিয়ন থেকে ইউপি চেয়ারম্যান, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের নেতৃত্বে মিছিলসহকারে মোটরসাইকেলের বহর নিয়ে দলীয় নেতাকর্মীরা পাংশা সরকারী জর্জ উচ্চ বিদ্যালয় মাঠে সমবেত হয়। খন্ড খন্ড মিছিলে পাংশা সরকারী জর্জ উচ্চ বিদ্যালয় মাঠ সমাবেশে পরিণত হয়।

  সেখানে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম ভার্চুয়ালি যুক্ত হয়ে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে। দেশের সার্বিক উন্নয়ন কার্যক্রম দ্রুতগতিতে চলছে। দেশের মানুষ ভালো আছে, শান্তিতে আছে। কিন্তু বিএনপি চোরাপথে ক্ষমতায় যাওয়ার জন্য গভীর ষড়যন্ত্র করছে। আন্দোলনের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করে তারা পুলিশের উপর হামলা করছে।

  বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপি আরো বলেন, ঢাকায় বিএনপির বিশৃঙ্খলার সমুচিত জবাব দেওয়া হয়েছে। বিএনপির সন্ত্রাস-নৈরাজ্যের বিরুদ্ধে আমাদের আজকের সমাবেশ। বিএনপির সন্ত্রাস-নৈরাজ্যের সমুচিত জবাব দিতে আমাদেরকেও মাঠে প্রস্তুত থাকতে হবে।

  তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের দরিদ্র মানুষের আর্থসামাজিক উন্নয়নে বিধবাভাতা, বয়স্কভাতা, প্রতিবন্ধীভাতাসহ নানা কর্মসূচি চালু করেছেন। ভূমিহীন ও গৃহহীন মানুষের মাথা গোঁজার ঠাঁই করে দিচ্ছেন। মসজিদ-মাদরাসাসহ শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নতুন ভবন নির্মাণ করা হচ্ছে। ১৪ কোটি টাকা ব্যয়ে প্রতিটি উপজেলায় মডেল মসজিদ নির্মাণ করা হচ্ছে। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান তিনি।

  সমাবেশে অন্যান্যের মধ্যে রাজবাড়ী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম(বুড়ো), পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও পাংশা পৌরসভার মেয়র ওয়াজেদ আলী মাস্টার ও পাংশা উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক লাবলু বিশ্বাস প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

  নেতৃবৃন্দ বলেন- পাংশা, বালিয়াকান্দি ও কালুখালীর রাজপথের আন্দোলন আওয়ামী লীগের দখলে। রাজপথসহ পাড়া-মহল্লায় আওয়ামী লীগের অবস্থান। বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির সার্বিক দিক নির্দেশনায় দলীয় নেতাকর্মীরা উজ্জীবিত হয়েছে। প্রতিটি ইউনিয়ন থেকে শতশত নেতাকর্মী মোটরসাইকেলের বহর নিয়ে শোডাউনে যোগ দিয়েছেন। আওয়ামী লীগের শোডাউনের ফলে বিএনপির আলটিমেটাম হারিয়ে গেছে বলে উল্লেখ করেন তারা।

  সমাবেশ শেষে বাহাদুরপুর, হাবাসপুর, যশাই, মাছপাড়া, বাবুপাড়া, মৌরাট, পাট্টা, কলিমহর, সরিষা ও কসবামাজাইল ইউনিয়নে মোটর সাইকেলের বহর নিয়ে শোডাউন দিতে পাংশা সরকারী জর্জ উচ্চ বিদ্যালয় মাঠ ত্যাগ করেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ