ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ীতে এলজিইডি’র বিদায়ী ও নবাগত নির্বাহী প্রকৌশলীর সংবর্ধনা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-১২-১২ ১৫:০৫:০৬

 এলজিইডি’র বিদায়ী নির্বাহী প্রকৌশলী মোঃ রবিউল ইসলাম ও নবাগত নির্বাহী প্রকৌশলী মোঃ ইউসুফ হোসেনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। 
  গতকাল ১২ই ডিসেম্বর বিকালে রাজবাড়ী এলজিইডি’র মরহুম কামরুল ইসলাম সিদ্দিক সভা কক্ষে বিদায় ও অভ্যর্থনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
  নবাগত নির্বাহী প্রকৌশলী মোঃ ইউসুফ হোসেনের সভাপতিত্বে ও সিনিয়র সহকারী প্রকৌশলী মোঃ রফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে এলজিইডি ফরিদপুর অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সাইফুল ইসলাম সহিদ, বিদায়ী নির্বাহী প্রকৌশলী মোঃ রবিউল ইসলাম, অতিথি হিসেবে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, অন্যান্যদের মধ্যে দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক ও রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, কালুখালী উপজেলা প্রকৌশলী মোঃ তৌহিদুল হক জোয়ার্দ্দার, রাজবাড়ী সদর উপজেলা প্রকৌশলী মোহাম্মদ গোলাম রব্বানী, পাংশা উপজেলা প্রকৌশলী মোঃ জাকির হোসেন, এসসিআরএম-এর সিনিয়র ম্যানেজার মোঃ ফয়সাল সালেহীন, বালিয়াকান্দি উপজেলা প্রকৌশলী খোন্দকার রাহাত ফেরদৌস, গোয়ালন্দ উপজেলা প্রকৌশলী মোঃ বজলুর রহমান খান, রাজবাড়ী এলজিইডি’র সহকারী প্রকৌশলী মোঃ জুনায়েদ হোসেন খান, সহকারী প্রকৌশলী(জাইকা প্রকল্প) এস.এম সামিউল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী মোঃ আলীউর রহমান, ফোরম্যান মোঃ জোবায়দুর রহমান, ল্যাব টেকনিশিয়ান মোঃ আব্দুল মালেক, হিসাব রক্ষক মোঃ মামুনুর রশিদ, উচ্চমান সহকারী খোন্দকার আশরাফুল ইসলাম ফরিদ, ঠিকাদার খোন্দকার সেলিম হোসেন রনো, কালুখালীর উপ-সহকারী প্রকৌশলী মোঃ আব্দুর রাজ্জাক ও বালিয়াকান্দি উপ-সহকারী প্রকৌশলী মোঃ দেলোয়ার হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। 
  অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন সহকারী প্রকৌশলী(জাইকা প্রকল্প) এস এম সামিউল ইসলাম এবং পবিত্র গীতা থেকে পাঠ করেন তপু আচার্য্য। বিদায় ও অভ্যর্থনা অনুষ্ঠানে বিদায়ী ও নবাগত নির্বাহী প্রকৌশলীকে ফুলেল শুভেচ্ছাসহ সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।  
  প্রধান অতিথির বক্তব্যে এলজিইডি ফরিদপুর অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সাইফুল ইসলাম সহিদ বিদায়ী নির্বাহী প্রকৌশলী মোঃ রবিউল ইসলাম কর্মকালীন সময়ের প্রশংসা করেন এবং নবাগত নির্বাহী প্রকৌশলী মোঃ ইউসুফ হোসেনের রাজবাড়ীতে দয়িত্ব পালনকালে সকলকে সহযোগিতার জন্য আহবান জানান।
  বিদায়ী নির্বাহী প্রকৌশলী মোঃ রবিউল ইসলাম তার কর্মকালীন সময়ে সার্বিকভাবে সহযোগিতার মাধ্যমে এলজিইডি’কে গতিশীল করায় কর্মকর্তা ও কর্মচারীসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।  
  নবাগত নির্বাহী প্রকৌশলী মোঃ ইউসুফ হোসেন রাজবাড়ীতে এলজিইডি’র উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়নে সকলের কাছে সহযোগিতা কামনা করেন।
  উল্লেখ্য, রাজবাড়ী এলজিইডি’র নবাগত নির্বাহী প্রকৌশলী মোঃ ইউসুফ হোসেন গত ৮ই ডিসেম্বর বিকালে বিদায়ী নির্বাহী প্রকৌশলী মোঃ রবিউল ইসলামের নিকট থেকে দায়িত্বভার গ্রহণ করেন। 
  জানা গেছে, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের গত ২৪শে নভেম্বর তারিখের আদেশ মূলে এলজিইডি সদর দপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ ইউসুফ হোসেনকে রাজবাড়ী জেলা কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী পদে বদলী করা হলে গত ২৭শে নভেম্বর তিনি রাজবাড়ীতে যোগদান করে গত ৮ই ডিসেম্বর বিকালে দায়িত্ব গ্রহণ করেন। তিনি রাজবাড়ী এলজিইডি’র ২৩তম নির্বাহী প্রকৌশলী। বিদায়ী নির্বাহী প্রকৌশলী মোঃ রবিউল ইসলাম গত ১৩ই জানুয়ারী রাজবাড়ীতে যোগদান করে গত ৮ই ডিসেম্বর পর্যন্ত মোট ১০ মাস ২৬দিন সুনামের সাথে দায়িত্ব পালন করেন। তাকে এলজিইডি’র প্রধান কার্যালয়ে নির্বাহী প্রকৌশলী পদে বদলী করা হয়।

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ