ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
কসবামাজাইল ইউপির ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২২-১২-১৩ ১৪:১১:০৮


রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কসবামাজাইল ইউপির ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০২২ গতকাল ১৩ই ডিসেম্বর বিকালে দড়িবাংলাট সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।
  জানা যায়, গতকাল মঙ্গলবার বিকাল ৪টার দিকে কসবামাজাইল ইউপির ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন টিক্কার সভাপতিত্বে সম্মেলনের প্রথম পর্ব শুরু হয়।
  অনুষ্ঠানে অতিথিদের মধ্যে কসবামাজাইল ইউপির চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক শাহরিয়ার সুফল মাহমুদ, কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মশিউর রহমান(পিল্টু জোয়ার্দ্দার), কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের সাবেক সভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদের সাবেক সদস্য হাবিবুর রহমান বিশ্বাস, আওয়ামী লীগ নেতা আতাউর রহমান, সিরাজ মন্ডল, জবেদ আলী মাস্টার ও ইসহাক আলী মাস্টার প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
  নেতৃবৃন্দ আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের সার্বিক দিক নির্দেশনায় এলাকায় সাংগঠনিক কার্যক্রম জোরদারকরণের গুরুত্বারোপ করেন।
  সম্মেলন অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের সভাপতি ও কসবামাজাইল ইউপির প্রাক্তন চেয়ারম্যান শামসুদ্দিন মন্ডল সভাপতিত্ব করেন। 
  দ্বিতীয় পর্বে উপস্থিত নেতাকর্মী সমর্থকদের সামনে ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের নতুন কমিটি গঠনের লক্ষ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থীদের নাম আহবান করা হলে সভাপতি পদপ্রত্যাশী হিসেবে ১জন- আকমল হোসেন টিক্কা এবং সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী হিসেবে ৩জন- আসিরুল ইসলাম লাল্টু, জাহাঙ্গীর আলম সাইফুল ও আব্দুস সামাদ নাম প্রকাশ করেন। পরে তারা আওয়ামী লীগ নেতৃবৃন্দের নিকট থেকে সাংগঠনিক বায়োডাটা ফরম সংগ্রহ করেন।

মেলার লটারিতে মোটর সাইকেল পেল মা; কপাল পুড়ল মেয়ের!
দৌলতদিয়া ঘাটে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর পথসভা অনুষ্ঠিত
দক্ষিণবাড়ী গ্রামে আনারসের সমর্থকের মাথা ফাটালো প্রতিপক্ষের সমর্থকেরা
সর্বশেষ সংবাদ