ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
পাংশা উপজেলার আওয়ামী লীগের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত
  • মোক্তার হোসেন
  • ২০২২-১২-১৪ ১৪:৩৮:২৪

 রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেছেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে বাঙালির বিজয় যখন সুনিশ্চিত, সমগ্র বাঙালি জাতি যখন বিজয় উদযাপনের জন্য অপেক্ষার প্রহর গুনতে থাকে, ঠিক তখনই দখলদার পাকিস্তানি হানাদার বাহিনী ও তাদের দোসর রাজাকার আল-বদর, আল-শামসরা বাংলার শ্রেষ্ঠ সন্তান বুদ্ধিজীবীদের হত্যা করে। পাকিস্তানি হানাদার বাহিনী দেশকে মেধাশূন্য করতে চেয়েছিল। কিন্তু বাঙালি সেদিন মরণ বিসর্জন দিয়ে বঙ্গবন্ধুর নেতৃত্বে মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল। 
  গতকাল ১৪ই ডিসেম্বর বিকালে দলীয় কার্যালয়ে পাংশা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শহীদ বুদ্ধিজীবী দিবসের আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
  বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি আরও বলেন, স্বাধীনতা বিরোধী চক্রের ষড়যন্ত্র এখনও থেমে নাই। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রা বাঁধাগ্রস্ত করতে দেশের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করছে বিএনপি-জামায়াত। বিএনপি-জামায়াতের দুঃশাসনের কথা মানুষ ভুলে নাই। তাই বিএনপি-জামায়াতের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। এ জন্য দলের মধ্যে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখতে তার হাতে শক্তিশালী করতে হবে। সভা-সমাবেশের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা জনসাধারণের সামনে তুলে ধরার গুরুত্বারোপ করেন তিনি।
  পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির বারবার নির্বাচিত চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়োর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহসভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ এবং পাংশা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও পাংশা পৌরসভার মেয়র মোঃ ওয়াজেদ আলী মাস্টার প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন রাজবাড়ী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ।
  অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পাংশা পৌরসভার সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রাজবাড়ী জেলা পরিষদের সদস্য গোবিন্দ কুন্ডু, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওসমান গনী, পাংশা উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক, অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা এডভোকেট ভজ গোবিন্দ দে, পাংশা উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ উত্তম কুমার কুন্ডু, পাংশা উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক লাবলু বিশ্বাস, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র অতুর সরদার, রাজবাড়ী জেলা পরিষদের সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর সফুরা খাতুন, পাংশা পৌরসভার কাউন্সিলর চাঁদ আলী সরদার, মোতালেব মোল্লা ও সোরাপ মন্ডল, পাংশা পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাপস কুমার পাল, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিদুল ইসলাম মারুফ, স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজমুল হাকিম রুমী ও পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল আল মামুনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে উপস্থাপনা করেন পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল।

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ