ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
কালুখালীতে ওয়ার্কার্স পার্টির নেতা রেজার প্রথম মৃত্যু বার্ষিকী পালিত
  • ফজলুল হক
  • ২০২২-১২-১৯ ১৫:২১:১১

রাজবাড়ী জেলার কালুখালীতে জেলা ওয়ার্কার্স পার্টির সাবেক সাধারণ সম্পাদক ও রাজবাড়ী সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি এডঃ রেজাউল করিম রেজার প্রথম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। 
  এ উপলক্ষ্যে কালুখালী উপজেলা ওয়ার্কার্স পার্টির আয়োজনে গতকাল ১৯শে ডিসেম্বর দুপুরে প্রথমে কালুখালী রেলওয়ে স্টেশন চত্ত্বর থেকে শোক র‌্যালী বের করা হয়। র‌্যালীটি বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে একই স্থানে এসে আলোচনা সভায় মিলিত হয়। 
  উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি নজরুল ইসলাম জোয়ার্দ্দারের সভাপতিত্বে আলোচনা সভায় উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক মাসুদ করিম, সহ-সভাপতি আঃ ওহাব, উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি ইশারত আলী খান, হায়দার আলী মৃধা, আঃ গণি, বণিক সরদার, মনিরুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। বক্তাগণ গভীর শ্রদ্ধা সাথে প্রয়াত এডঃ রেজাকে স্মরণ ও তার আত্মার শান্তি কামনা করেন। 
  উল্লেখ্য, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজবাড়ী সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি এডঃ রেজাউল করিম রেজা ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে গত বছরের (২০২১) ১৯শে ডিসেম্বর সকাল সাড়ে ৭টার দিকে রাজধানী ঢাকার আনোয়ার খান মডার্ন মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

 

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ