ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
পাংশার কসবামাজাইলে সড়ক মেরামত কাজ পরিদর্শনে এলজিইডির নতুন নির্বাহী প্রকৌশলী
  • শামীম হোসেন
  • ২০২২-১২-১৯ ১৫:২৯:৪২

রাজবাড়ী এলজিইডির নবাগত নির্বাহী প্রকৌশলী মোঃ ইউসুফ হোসেন গত ১৮ই ডিসেম্বর বিকালে পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নে এলজিইডির তত্ত্বাবধানে চলমান সড়ক মেরামত কাজ পরিদর্শন করেন। 
  এ সময় এলজিইডির জেলা কার্যালয়ের সিনিয়র সহকারী প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম, পাংশা উপজেলা প্রকৌশলী মোঃ জাকির হাসান, মেরামত কাজের তত্ত্বাবধানকারী উপ-সহকারী প্রকৌশলী সোহেল রানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস ও কসবামাজাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহরিয়ার সুফল মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।
  জানা গেছে, কসবামাজাইল বাজার থেকে কেওয়াগ্রাম ভাতশালা পর্যন্ত ৪.২ কিলোমিটার সড়কটি ১ কোটি ৭৭ লক্ষ টাকা ব্যয়ে সড়কটি মেরামতের কাজ চলছে। এতে নিম্নমানের সামগ্রী ব্যবহারের অভিযোগ করে স্থানীয়রা মেরামত কাজের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করে। এর প্রেক্ষিতে নবাগত নির্বাহী প্রকৌশলী মোঃ ইউসুফ হোসেন সড়কটির মেরামত কাজ পরিদর্শন করলেন।
  পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের বলেন, নিম্নমানের সামগ্রী ব্যবহার করা হচ্ছে কিনা তা যাচাই-বাছাই না করে বলা সম্ভব নয়। এ জন্য ল্যাব টেস্ট করতে কার্যস্থল থেকে ইটের খোয়া সংগ্রহ করা হয়েছে। আপাতত মেরামত কাজ বন্ধ রাখার জন্য ঠিকাদারকে বলা হয়েছে। ল্যাব টেস্টের ফলাফলের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।
  ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স হাসিব এন্টারপ্রাইজের পক্ষে পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস বলেন, কাজটি আমি করছি। নির্বাহী প্রকৌশলী কাজটি পরিদর্শন করেছেন এবং আপাতত কাজটি বন্ধ রাখতে বলেছেন। পরবর্তী নির্দেশনা অনুযায়ী কাজটি করা হবে।

কালুখালীর সাওরাইলে দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
রাজবাড়ীতে হাসপাতালে দ্বিগুণ রোগী॥হিমশিম খাচ্ছে কর্তৃপক্ষ
বালিয়াকান্দিতে টিউবওয়েল আছে পানি নেই॥বিপর্যস্ত জনজীবন