ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৌলতদিয়া পতিতাপল্লীর সর্দারনীর বাড়ীতে হামলার ঘটনায় মামলা রুজু॥২জন গ্রেফতার
  • আবুল হোসেন
  • ২০২০-০৮-২৪ ১৭:০০:৩১
গোয়ালন্দ ঘাট থানার পুলিশ অভিযান চালিয়ে দৌলতদিয়া পতিতাপল্লীর নাজমা বাড়ীওয়ালী বাড়ীতে হামলার ঘটনায় এজাহারনামীয় ২জন আসামীকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লীর নাজমা বাড়ীওয়ালী নামে একজন পতিতা সর্দারনীর বাড়ীতে হামলার ঘটনায় গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের হয়েছে। 
  গত ২৩শে আগস্ট হামলার শিকার নাজমা বাড়ীওয়ালী বাদী হয়ে স্থানীয় নূরু কাজী, আরিফ, পিঞ্জয়, টুটুল, জসিম, লিটন, হিরো, রাজীবের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ১০/১২ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। 
  মামলার অভিযোগে উল্লেখ করা হয়, ইতিপূর্বে চাঁদা হিসেবে দাবীকৃত ৫০ হাজার টাকা না পেয়ে উল্লেখিত আসামীরা গত ২৩শে আগস্ট ভোর রাতে পতিতাপল্লীর বাড়ীতে হামলা করে সর্দারনী নাজমা ও তার লোকজনকে মারধর করে এবং নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। তাদের মারপিটে সর্দারনী নাজমাসহ তার বাড়ীর দারোয়ান মুক্তার, রোকন, সাগর ও সুজন আহত হয়। তাদের মধ্যে মুক্তারকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অন্যরা স্থানীয়ভাবে চিকিৎসা নেন। 
  গোয়ালন্দ ঘাট থানার পরিদর্শক(তদন্ত) আব্দুল্লাহ আল তায়াবীর জানান, পতিতা সর্দারনীর নাজমার দায়েরকৃত মামলার এজাহারনামীয় ২জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।  

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ