ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীর সাবেক এমপি ওয়াজেদ চৌধুরীর সহধর্মিনীর কুলখানী অনুষ্ঠিত
  • রফিকুল ইসলাম
  • ২০২২-১২-২১ ১৪:২৩:০৫


রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম এডঃ আব্দুল ওয়াজেদ চৌধুরীর সহধর্মিনী এবং সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমার মা মেহেরুন্নেছা চৌধুরীর কুলখানী অনুষ্ঠিত হয়েছে। 
  গতকাল ২১শে ডিসেম্বর দুপুরে (বাদ জোহর) রাজবাড়ী শহরের অংকুর স্কুল সংলগ্ন বাসভবনে (ওয়াজেদ চৌধুরী প্লাজা) এই কুলখানী অনুষ্ঠিত হয়। 
  এতে পৃথকভাবে মরহুমার মেয়ে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা, ছেলে রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক গোলাম মোস্তফা চৌধুরী রন্টুসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশগ্রহণ করেন। কুলখালীর অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ইমাম কমিটির সহ-সভাপতি মাওলানা মোঃ আব্দুল খালেক এবং সদর উপজেলা মডেল মসজিদদের ইমাম মাওলানা মোঃ সিয়াম হোসাইন। 
  উল্লেখ্য, মেহেরুন্নেছা চৌধুরী গত ২৬শে অক্টোবর দিনগত রাত দেড়টার দিকে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। ২৭শে অক্টোবর দুপুর ২টায় রাজবাড়ীর রেলওয়ে ঈদগাহ ময়দানে জানাযার নামাজ শেষে তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 

 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ