ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীর ৫৬.৫৯ কিঃ মিঃ দৈর্ঘ্যরে ৪টি সড়ক উদ্বোধন
  • হেলাল মাহমুদ
  • ২০২২-১২-২১ ১৪:২৮:৫৬

 প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকাল বুধবার সকালে রাজধানীতে তার কার্যালয় থেকে ভার্চুয়ালি সম্মিলিতভাবে মোট ২০২১ দশমিক ৫৬ কিলোমিটার দৈর্ঘ্যের সড়ক ও মহাসড়কের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
  শত সড়ক-মহাসড়ক খুলে দেওয়ার পর প্রধানমন্ত্রী বলেন, বিজয়ের মাসে এটা আমার পক্ষ থেকে জাতির জন্য উপহার।
  প্রধানমন্ত্রী বলেন, ‘আওয়ামী লীগ সরকার ও অন্যান্য সরকারের আমলের তুলনা করে জনগণকে সঠিক সিদ্ধান্ত নিতে হবে।’ 
  অনুষ্ঠানে প্রধানমন্ত্রী রাজবাড়ীসহ সারা দেশে ১৪,৯১৪.৯৫ কোটি টাকা ব্যয়ে উন্নয়নকৃত ২০২১.৫৬ কিলোমিটারের ১০০টি সড়ক-মহাসড়ক উদ্বোধন করেন। 
  সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয়ের সড়ক পরিবহণ ও মহাসড়ক বিভাগের আওতাধীন সড়ক ও জনপথ অধিদপ্তর এই অনুষ্ঠানের আয়োজন করে। 
  রাজবাড়ী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ থেকে জেলা প্রশাসক আবু কায়সার খান, অতিরিক্তি জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ, অতিরক্তি পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ সালাহ উদ্দিন, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ নওয়াজিস রহমান বিশ্বাস, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের উপ-পরিচালক এস.এম সহীদ নূর আকবরসহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উদ্বোধনীতে অংশগ্রহণ করেন।
  উল্লেখ্য, প্রধানমন্ত্রী কর্তৃক উদ্বোধন করা সড়ক ও জনপথ বিভাগ কর্তৃক ৩৪৫.৭৮ কোটি টাকা ব্যয়ে রাজবাড়ী জেলায় নির্মিত ৫৬.৫৯ কিঃ মিঃ দৈর্ঘ্যরে ৪টি সড়ক হলো ঃ রাজবাড়ী-বাগমারা-জৌকুড়া ফেরী ঘাট সংযোগ সড়ক; রাজবাড়ী-বালিয়াকান্দি-জামালপুর/মধুখালী সড়ক; গোয়ালন্দ(জামতলা)-গোদারবাজার-পাংশা-হাবাসপুর সড়ক এবং আহলাদীপুর-রাজবাড়ী-পাংশা-কুমারখালী-কুষ্টিয়া সড়ক (তত্ত্বীপুর-মাছপাড়া অংশসহ)। 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ