ঢাকা বুধবার, মে ১, ২০২৪
রাজবাড়ী সদরের আলীপুর আশ্রয়ণে জেলা তথ্য অফিসের আয়োজনে সচেতনতামূলক উঠান বৈঠক
  • রফিকুল ইসলাম/আতিয়ার রহমান
  • ২০২২-১২-২৩ ১৩:২৬:২৮

গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক মোঃ জসীম উদ্দিন বলেছেন, বর্তমান সরকার বঙ্গবন্ধুর আদর্শে ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে নিরলসভাবে কাজ করছে। পরিকল্পিতভাবে উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন করছে। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের মানুষ তাদের মৌলিক অধিকারগুলো পাচ্ছে। 

  রাজবাড়ী জেলা তথ্য অফিসের আয়োজনে গতকাল ২৩শে ডিসেম্বর বিকালে সদর উপজেলার আলীপুর আশ্রয়ণে অনুষ্ঠিত সচেতনতামূলক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বক্তব্যের শুরুতে গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক বিজয়ের মাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধা জানান। 

  তিনি আরও বলেন, বর্তমান সরকার ভূমিহীন ও গৃহহীনদের ঘর-বাড়ী করে দিচ্ছে। সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন ধরনের ভাতা দিচ্ছে। স্বাস্থ্যসেবার অনেক উন্নয়ন হয়েছে। বছরের প্রথম দিনেই কোটি কোটি শিক্ষার্থীর হাতে বিনামূল্যে পাঠ্যবই তুলে দেয়া হচ্ছে। উপবৃত্তি দিচ্ছে। শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে ডিজিটাল ল্যাব স্থাপনের মাধ্যমে শিক্ষার্থীদের তথ্য প্রযুক্তিতে দক্ষ করে তোলা হচ্ছে। পদ্মা সেতু চালুর পাশাপাশি পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, মেট্রোরেল, টানেলসহ অনেক মেগা প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে।

  এছাড়াও তিনি বঙ্গবন্ধুর আদর্শ ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা, মাদক, সন্ত্রাস, গুজব, সাম্প্রদায়িকতা, জঙ্গীবাদ, নাশকতা ও বাল্যবিবাহ প্রতিরোধসহ বিভিন্ন বিষয়ে সচেতনতামূলক বক্তব্য রাখেন। 

  সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার নূরজাহান আক্তার সাথীর সভাপতিত্বে উঠান বৈঠকে অন্যান্যদের মধ্যে জেলা তথ্য অফিসার রেখা, সহকারী তথ্য অফিসার শাহিন মিয়া, উপজেলা সহকারী স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অচিন্ত্য কুমার ও স্থানীয় ইউপি সদস্য আইয়ুব আলী প্রমুখ বক্তব্য রাখেন। 

বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ