ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
পাংশায় ডাক্তারকে মারপিটের ঘটনায় মামলা॥ গ্রেফতার-১
  • শামীম হোসেন
  • ২০২২-১২-২৮ ১৪:২৬:১৪

রাজবাড়ীর পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ নীরা নাথ (৩৭)কে মারপিটের ঘটনায় পাংশা মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

   গত ২৬শে ডিসেম্বর ডাঃ নীরা নাথ বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় পাংশা পৌরসভার কুড়াপাড়া গ্রামের কাইয়ুম সরদার (৪২) ও তার ছেলে আশরাফুল সরদার (২২)কে আসামী করা হয়েছে। ২৭শে ডিসেম্বর সকালে পুলিশ অভিযুক্ত কাইয়ুম সরদারকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে। 
   মামলার অভিযোগ সূত্রে প্রকাশ, কাইয়ুম সরদার ও তার ছেলে আশরাফুল সরদারের পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেইন গেট সংলগ্ন ‘আশরাফুল স্টোর’ নামক ১টি দোকান রয়েছে। গত ১৪ই ডিসেম্বর দুপুরে কাইয়ুম সরদার ওই দোকান থেকে রাস্তায় পানি ফেললে তা ডাঃ নীরা নাথের পালিত কুকুরের গায়ে লাগে। পরে ডাঃ নীরা নাথ সেখানে এসে পানি ফেলার প্রতিবাদ করলে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জেরে কাইয়ুম সরদার ও আশরাফুল সরদার চুলের মুঠি ধরে তাকে লাঞ্ছিত করাসহ কাঠের চলা দিয়ে মারপিট করে।
   পাংশা মডেল থানার এসআই মিজানুর রহমান জানান, মারপিটের অভিযোগে ডাঃ নীরা নাথ বাদী হয়ে গত ২৬শে ডিসেম্বর থানায় মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে ২৭শে ডিসেম্বর সকালে কাইয়ুম সরদারকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়। অপর আসামী কাইয়ুম সরদারের ছেলে আশরাফুল সরদারকে গ্রেফতারের চেষ্টা চলছে। 

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ