ঢাকা বুধবার, মে ১, ২০২৪
পাংশায় কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির কমিটি অনুমোদন
  • মোক্তার হোসেন
  • ২০২২-১২-৩১ ১৫:৪১:২৪

বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির রাজবাড়ীর পাংশা উপজেলা শাখার নতুন কমিটি অনুমোদন করা হয়েছে। আবির ফার্মেসীর মালিক মিজানুর রহমান মির্জুকে সভাপতি ও সরকার ফার্মেসীর মালিক শামন্ত কুমার বিশ্বাসকে সিনিয়র সহ-সভাপতি করে ১৭ সদস্য বিশিষ্ট পাংশা উপজেলা কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির কার্যনির্বাহী কমিটিকে গত ২৩শে ডিসেম্বর সন্ধ্যায় অনুমোদন দিয়েছেন রাজবাড়ী জেলা কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সভাপতি সেখ মোহাম্মদ আব্দুর রউফ হিটু ও সিনিয়র সহ-সভাপতি (সম্পাদক) মোহাম্মাদ মাহফুজুর রহমান।
পাংশা উপজেলা কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির নতুন কার্যনির্বাহী কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি কাদের মেডিকেল হলের স্বত্বাধিকারী পরিমল কুমার কুন্ডু ও মধু ফার্মেসীর স্বত্বাধিকারী শরিফুল ইসলাম মিন্টু। সদস্য- জননী মেডিকেল হলের সঞ্জয় কুমার বিশ্বাস, মোল্লা ড্রাগ হাউজের নুরুল ইসলাম, হাসনা ফার্মেসীর আব্দুল মোকাদ্দীম, দত্ত ফার্মেসীর অতনু দত্ত, নবজীবন মেডিকেল হলের অনুপ কুমার ঘোষ, দাউদ ফার্মেসীর আবু দাউদ, তামিম মেডিকেল হলের দলিল উদ্দিন, জুবাইয়া ফার্মেসীর ইমরুল হাসান, নূর ফার্মেসীর সোহেল রানা, রাফছান মেডিকেল কর্নারের রইচ উদ্দিন, মোল্লা ফার্মেসীর আশরাফুল ইসলাম, খান ফার্মেসীর সবুজ খান ও মহসিন ফার্মেসীর কাজী ফয়েজ জাহান (হাসিন)। 
নবগঠিত কমিটির নেতৃবৃন্দ সমিতির স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
রাজবাড়ী জেলা কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সিনিয়র সহসভাপতি (সম্পাদক) মোহাম্মাদ মাহফুজুর রহমান জানান, পাংশা উপজেলা কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির কার্যক্রমে অচলাবস্থার সৃষ্টি হয়। সমিতির কার্যক্রম গতিশীল করতে সকলকে সমন্বয় করে নতুন কার্যনির্বাহী কমিটির অনুমোদন দিয়েছি। সমিতির নতুন কমিটির নেতৃবৃন্দ সকল ভেদাভেদ ভুলে পরস্পর সমন্বয় করে এগিয়ে যাবে বলে দৃঢ় প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।
প্রসঙ্গত ঃ  গত ১৮ই ডিসেম্বর পাংশা উপজেলা কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির নতুন কমিটি গঠন করা হয়। সমিতির রাজবাড়ীর নেতৃবৃন্দ গত ২৩শে ডিসেম্বর সন্ধ্যায় সংস্থার পাংশা কার্যালয়ে উপস্থিত হয়ে সমিতির সবার সাথে বৈঠক করে নতুন কমিটির অনুমোদন দেন। 

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী সেলিম মুন্সির মনোনয়ন প্রত্যাহার॥নির্বাচন যুদ্ধে ৮জন
মজলিশপুরে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত
পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  বুড়ো’র মোটর সাইকেল প্রতীকের পথসভা
সর্বশেষ সংবাদ