ঢাকা বুধবার, মে ১, ২০২৪
পাংশায় নিতাই গৌর সেবাশ্রমে মহানাম যজ্ঞানুষ্ঠানে ভক্তদের উপচে পড়া ভিড়
  • মোক্তার হোসেন
  • ২০২২-১২-৩১ ১৫:৪২:২৫

রাজবাড়ীর পাংশা পৌরশহরের মাগুড়াডাঙ্গী গ্রামস্থ শ্রীশ্রী নিতাই গৌর সেবাশ্রমে ২৪ প্রহর ব্যাপী অখন্ড শ্রীশ্রী তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠানে গতকাল ৩১শে ডিসেম্বর শেষ রজনীতে অসংখ্য ভোক্তরা যোগ দেন। ভক্তদের উপচে পড়া ভিড়ে অনেকে দাঁড়িয়ে মহানাম সংকীর্তন উপভোগ করেন। গত ২৯শে ডিসেম্বর ভোর থেকে শ্রীশ্রী মহানাম যজ্ঞানুষ্ঠান শুরু হয়।
 গতকাল ৩১শে ডিসেম্বর রাতে শ্রীশ্রী নিতাই গৌর সেবাশ্রমের সভাপতি অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা এ্যাডভোকেট ভজ গোবিন্দ দে’র সভাপতিত্বে মহানাম যজ্ঞানুষ্ঠানে পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক ও বাংলাদেশ স্ট্যাম্প ভেন্ডার সমিতির সভাপতি সুব্রত কুমার দাস সাগর, পাংশা কেন্দ্রীয় কালী মন্দিরের সভাপতি নিখিল কুমার দত্ত ও সাধারণ সম্পাদক অসিত কুন্ডু, শ্রীশ্রী নিতাই গৌর সেবাশ্রমের সাধারণ সম্পাদক উত্তম কুমার সাহা (কার্ত্তিক সাহা), মহানামযজ্ঞ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক দীপক কুন্ডু, পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি নির্মল কুমার কুন্ডু, বিশিষ্ট ব্যবসায়ী চন্ডীচরণ ঘোষসহ সনাতন ধর্মের বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।
জানা যায়, শ্রীশ্রী গুরুদেব ললিত মোহন, শ্রীশ্রী গুরুদেব বিষ্ণুচরণ চক্রবর্তী ও তদীয়শিষ্য নিত্যলীলায় প্রবিষ্ট দিলীপ কুমার কুন্ডু ও কল্পনা রাণী কুন্ডুর স্মৃতি রক্ষার্থে ৩৮তম ২৪ প্রহরব্যাপী মহানাম যজ্ঞানুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ২৮শে ডিসেম্বর সন্ধ্যায় শ্রী মদ্ভাগবত পাঠ শেষে রাত ৯টায় শ্রীশ্রী মহানামযজ্ঞের শুভ অধিবাস হয়।
 আজ ১লা জানুয়ারী ব্রহ্ম মুহুর্তে মহানামযজ্ঞ সমাপন হবে। সকাল ৯টায় কুঞ্জভঙ্গ অন্তে নগর পরিক্রমা, বেলা ১১টায় পদাবলী কীর্তন এবং মধ্যাহ্নে শ্রী মন্মহাপ্রভুর ভোগ আরাধনা ও মহাপ্রসাদ বিতরণ করা হবে।  

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী সেলিম মুন্সির মনোনয়ন প্রত্যাহার॥নির্বাচন যুদ্ধে ৮জন
মজলিশপুরে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত
পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  বুড়ো’র মোটর সাইকেল প্রতীকের পথসভা
সর্বশেষ সংবাদ