ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে জমির নামজারী করে দেয়ার কথা বলে টাকা নেওয়ায় সুজন মহুরীর জরিমানা
  • আশিকুর রহমান
  • ২০২০-০৮-২৫ ১৬:০৫:২১
রাজবাড়ী সদর উপজেলা ভূমি অফিস থেকে জমির নামজারী করে দেয়ার কথা বলে সেবা গ্রহীতার কাছ থেকে টাকা নেয়ার দায়ে সুজন শেখ ওরফে সুজন মহুরীকে ৫হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলা ভূমি অফিস থেকে জমির নামজারী করে দেয়ার কথা বলে সেবা গ্রহীতার কাছ থেকে টাকা নেয়ার দায়ে সুজন শেখ ওরফে সুজন মহুরী(৩০) নামে সাব-রেজিস্ট্রারের কার্যালয়ের এক মোহরারকে ৫হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
  গতকাল ২৫শে আগস্ট দুপুরে নিজ কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন রাজবাড়ী সদর উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান। এ সময় মোহরার সুজন শেখ কর্তৃক সেবা গ্রহীতার কাছ থেকে নেয়া ২০ হাজার টাকা তাকে ফেরত দেয়া হয়। 
  এ ব্যাপারে রাজবাড়ী সদর উপজেলার সহকারী কমিশনার(ভূমি) আরিফুর রহমান বলেন, দেওয়ান সেকেন্দার আলী নামে এক ব্যক্তি এসে আমাকে জানান, ৫মাস আগে তিনি তার জমির নামজারীর ৪টি আবেদন করেছেন। কিন্তু এখনো পর্যন্ত তার নামজারীর কাজটি সম্পন্ন হয়নি। তখন আমি খোঁজ নিয়ে দেখি নির্দিষ্ট সময়ের মধ্যে যথাযথভাবে কাগজপত্র দাখিল করতে না পারায় তার নামজারীর আবেদন নামঞ্জুর করা হয়েছে। এ ব্যাপারে আমার অফিসের বা তহসিল অফিসের কেউ তাকে হয়রানী করেছে কিনা জানতে চাইলে তিনি সদর সাব-রেজিস্ট্রি অফিসের মোহরার সুজনকে ২০ হাজার টাকা দেয়ার কথা জানান। ওই সময় সুজন আমার অফিসের বাইরেই অবস্থান করছিল। তাৎক্ষণিক আমি তাকে ডেকে এনে টাকা নেয়ার কথা জিজ্ঞাসা করলে সে তা স্বীকার করে। এরপর ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে তাকে ৫হাজার টাকা জরিমানা করাসহ তার কাছ থেকে সেকেন্দার আলীর ২০ হাজার টাকা উদ্ধার করে ফেরত দেয়া হয়। 

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ