ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৌলতদিয়ার বন্যা কবলিতদের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ
  • আবুল হোসেন
  • ২০২০-০৮-২৫ ১৬:১০:৪৩
বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের যশোর সেনানিবাসের পক্ষ থেকে গতকাল ২৫শে আগস্ট সকালে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার বন্যা কবলিত মানুষের মধ্যে বিশুদ্ধ খাবার পানি ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের যশোর সেনানিবাসের পক্ষ থেকে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার বন্যা কবলিত মানুষের মধ্যে বিশুদ্ধ খাবার পানি ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। 
  যশোর সেনানিবাসের উদ্যোগে গতকাল ২৫শে আগস্ট সকালে দৌলতদিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের ছাত্তার মেম্বারের পাড়া ও ফেরী ঘাট এলাকায় ৩০০টি পরিবারের মধ্যে ২ হাজার ৫০০ লিটার করে বিশুদ্ধ খাবার পানি এবং ৩০টি পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী (পরিবার প্রতি ১০ কেজি চাল, ৩ কেজি আটা, ১ কেজি ডাল, আধা লিটার তেল, ২ কেজি আলু, ২ কেজি পেঁয়াজ, ১ কেজি লবণ ও ১টি করে সাবান) বিতরণ করা হয়। 
  এ সময় যশোর সেনানিবাসের ৮ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর দেওয়ান মঞ্জুরুল হক এবং সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ সালাহ উদ্দিনসহ অন্যান্য সেনা সদস্যরা উপস্থিত ছিলেন। 
  এ ব্যাপারে মেজর দেওয়ান মঞ্জুরুল হক বলেন, করোনা ভাইরাসর পরিস্থিতির মধ্যেও আমরা দুস্থ-অসহায় মানুষের মধ্যে ত্রাণ বিতরণ কার্যক্রম চালিয়ে যাচ্ছি। বন্যা কবলিত মানুষকে বিশুদ্ধ খাবার পানি ও খাদ্য সামগ্রী দিচ্ছি। আমাদের এ মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।  

 

বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
সর্বশেষ সংবাদ