ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
রাজবাড়ীতে আঞ্জুমান মুফিদুল ইসলামের কার্যালয় উদ্বোধন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০১-০৪ ১৪:৪৯:০৭

 আঞ্জুমান মুফিদুল ইসলাম রাজবাড়ী জেলা শাখার কার্যালয় উদ্বোধন ও দুস্থদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। 
  গতকাল ৪ঠা জানুয়ারী দুপুরে রাজবাড়ী শহরের ভবাণীপুর ড্রাই আইস ফ্যাক্টরী এলাকায় সদর হাসপাতালের মর্গের সামনে প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে প্রথমে আঞ্জুমান মুফিদুল ইসলামের জেলা শাখার নবনির্মিত কার্যালয় উদ্বোধন করেন জেলা প্রশাসক ও আঞ্জুমান মুফিদুল ইসলামের জেলা শাখার সভাপতি আবু কায়সার খান। এরপর তিনি আঞ্জুমান মুফিদুল ইসলামের পক্ষ থেকে ১৪০ জন দুস্থ মানুষের মধ্যে কম্বল বিতরণ করেন।
  আঞ্জুমান মুফিদুল ইসলামের জেলা শাখার সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক প্রশাসক বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন, রাজবাড়ী সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফকীর মোঃ নূরুজ্জামান, অন্যান্যদের মধ্যে আঞ্জুমান মুফিদুল ইসলামের জেলা শাখার সাধারণ সম্পাদক ওয়াজিউল্লাহ মন্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার সাইফুদ্দিন হাবিব, কোষাধ্যক্ষ আবু দাইয়ান মোল্লা জাহাঙ্গীর, নির্বাহী সদস্য প্রফেসর মোঃ কুদরত আলী, শফিকুল ইসলাম ও রাজবাড়ী পৌরসভার ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী খান প্রমুখ বক্তব্য রাখেন। সঞ্চালনা করেন আঞ্জুমান মুফিদুল ইসলামের জেলা শাখার নির্বাহী সদস্য ও রাজবাড়ী হোমিওপ্যাথি কলেজের অধ্যক্ষ ডাঃ তছলিম আহম্মেদ। 
  এ সময় রাজবাড়ী পৌরসভার সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর ফারজানা ইয়াসমিন ডেইজী, মমতাজ বেগম, কাজী মরিয়ম, আঞ্জুমান মুফিদুল ইসলামের জেলা শাখার নির্বাহী সদস্য আবু জাফর, আইনদ্দিন শেখ, মোবারক হোসেন ও রাজবাড়ী সরকারী কলেজ মসজিদের ইমাম ক্বারী মোঃ মাসুম বিল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।  
  অনুষ্ঠানে জেলা প্রশাসক ও আঞ্জুমান মুফিদুল ইসলামের জেলা শাখার সভাপতি আবু কায়সার খান বলেন, স্বেচ্ছাসেবী সংগঠন আঞ্জুমান মুফিদুল ইসলাম বেওয়ারিশ লাশ দাফনের পাশাপাশি দুস্থ-অসহায় মানুষকে বিভিন্ন সেবা দিয়ে থাকে। মহতী এ কাজের সাথে সম্পৃক্ত সবাইকে ধন্যবাদ জানাই। এছাড়াও রাজবাড়ী সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ব্যক্তিগতভাবে আঞ্জুমান মুফিদুল ইসলামের কার্যালয়ের পাশে একটি শেড নির্মাণ করে দেয়ার ঘোষণা দেয়ায় তাকে ধন্যবাদ জানাচ্ছি। জেলা আঞ্জুমানের কার্যক্রম আরও এগিয়ে নিতে আমার পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে।  
  আলোচনা পর্ব ও কম্বল বিতরণ শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন ভান্ডারিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা আবুল এরশাদ মোঃ সিরাজুম্মুনির।  

রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী জেলা তথ্য অফিসের উদ্যোগে পাট্টা ইউনিয়নে মহিলা সমাবেশ অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ