ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে হেরোইন বিক্রেতা নারীর জরিমানাসহ যাবজ্জীবন কারাদন্ড
  • শিহাবুর রহমান
  • ২০২০-০৮-২৫ ১৬:১৩:০২
রাজবাড়ীর দায়রা জজ আদালত গতকাল ২৫শে আগস্ট মাদক মামলার রায়ে হেরোইন বিক্রেতা নারীকে যাবজ্জীবন কারাদন্ড ও ও ৫০ হাজার টাকা অর্থদন্ড এবং অনাদায়ে আরো ৬মাসের সশ্রম কারাদন্ড প্রদান করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীর দায়রা জজ নিলুফার সুলতানা গতকাল ২৫শে আগস্ট মাদক মামলার রায়ে হেরোইন বিক্রেতা নারী কোহিনুর বেগম (৫৩)কে যাবজ্জীবন কারাদন্ড ও ও ৫০ হাজার টাকা অর্থদন্ড এবং অনাদায়ে আরো ৬মাসের সশ্রম কারাদন্ড প্রদান করেছেন।
  দন্ডপ্রাপ্ত কোহিনুর বেগম গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়ার আক্কাছ প্রামানিকের বাড়ীর ভাড়াটিয়া ও মৃত কামরুজ্জামান কমলের স্ত্রী।
 মামলা সূত্রে জানা যায়, বিগত ২০১৭ সালের ২৩শে অক্টোবর সকালে উত্তর দৌলতদিয়ার আক্কাছ প্রামানিকের বাড়ীর ভাড়াটিয়া কোহিনুর বেগমের বসতঘর থেকে ৪৮ গ্রাম ওজনের ৮০০ পুরিয়া হেরোইন উদ্ধার করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। অভিযানকালে ঘটনাস্থল থেকে কোহিনুর বেগমসহ সাহেদা বেগম(৪৮) নামে আরো এক নারীকে গ্রেফতার করা হয়। 
  এ ঘটনায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মোঃ এনামুল হক বাদী হয়ে উক্ত ২জন নারীকে আসামী করে গোয়ালন্দ থানায় মামলা দায়ের করেন। গোয়ালন্দ থানার মামলা নং-১৮, তাং-২৩/১০/২০১৭ইং, ধারাঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) এর ১(খ) ও ২৫। দায়রা মামলা নং-৪৬/১৮, জি.আর-২৯৯/২০১৭।
  এ মামলায় একই বছর উল্লেখিত দুইজনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা তৎকালীন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক রাজীব মিনা।
  আদালতের বিজ্ঞ দায়রা জজ নিলুফার সুলতানা মামলার সাক্ষ্য প্রমাণ গ্রহণ শেষে গতকাল ২৫শে আগস্ট জনাকীর্ণ আদালতে ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) টেবিলের ১(খ) তৎসহ ১৯(৪) ধারার অভিযোগে দোষী সাব্যস্ত করে আসামী মোছাঃ কোহিনুর বেগমকে যাবজ্জীবন কারাদন্ড ও ৫০ হাজার টাকা অর্থদন্ড এবং অনাদায়ে আরো ৬মাসের সশ্রম কারাদন্ড প্রদান করেন। এছাড়া অভিযোগ প্রমানিত না হওয়ায় মামলার অপর আসামী সাহেদা বেগমকে বেকসুর খালাস প্রদান করা হয়। রায় ঘোষণাকালে কোহিনুর বেগম ও সাহেদা বেগম আদালতে উপস্থিত ছিলেন।
  রাষ্ট্র পক্ষে পিপি এডঃ মোঃ উজির আলী শেখ মামলা পরিচালনা করেন।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ