ঢাকা বুধবার, মে ১, ২০২৪
বাহাদুরপুর-যশাইতে এমপি জিল্লুল হাকিমের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০১-০৭ ১৩:১৪:৩৮

 রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের উদ্যোগে পাংশা উপজেলার বিভিন্ন ইউনিয়নে শীতার্ত দরিদ্র পরিবারের লোকজনের মাঝে কম্বল বিতরণ অব্যাহত রয়েছে। আওয়ামী লীগের প্রতিনিধিদল ইউনিয়নে ইউনিয়নে গিয়ে শীতার্তদের মাঝে এসব কম্বল বিতরণ করছেন।
এরই ধারাবাহিকতায় গতকাল ৭ই জানুয়ারী যশাই ইউনিয়ন পরিষদ চত্বরে ও বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।
যশাই ইউনিয়নঃ যশাই ইউনিয়ন পরিষদ চত্বরে কম্বল বিতরণ অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রাজবাড়ী জেলা পরিষদের পাংশা উপজেলা ওয়ার্ডের সদস্য গোবিন্দ কুন্ডু, যশাই ইউপির চেয়ারম্যান ও যশাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবু হোসেন খান বক্তব্য রাখেন। অনুষ্ঠানে আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও ইউপি মেম্বারগণ উপস্থিত ছিলেন।
বাহাদুরপুর ইউনিয়নঃ বাহাদুরপুর ইউপি আওয়ামী লীগ কার্যালয়ে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাহাদুরপুর ইউপি আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান বিশ্বাস। 
অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রাজবাড়ী জেলা পরিষদের পাংশা উপজেলা ওয়ার্ডের সদস্য গোবিন্দ কুন্ডু, বাহাদুরপুর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাহাদুরপুর ইউপির সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবীর শাকিল, আওয়ামী লীগ নেতা মতিয়ার রহমান মাস্টার প্রমূখ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতৃবৃন্দ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি এলাকায় ব্রিজ কার্লভাট, রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠানসহ সার্বিক উন্নয়নে নিরলসভাবে প্রচেষ্টা চালাচ্ছেন। তিনি এলাকায় উন্নয়ন ও জনকল্যাণমূলক কাজের পাশাপাশি দলকে সুসংগঠিত করছেন। এলাকার উন্নয়নসহ জনকল্যাণমূলক কাজের কারণে সর্বস্তরের মানুষ তাকে সম্মান ও শ্রদ্ধা করেন। এসব কারণে দলীয় নেতাকর্মী এবং জনসাধারণের মাঝে বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপির জনপ্রিয়তা দিনদিন বাড়ছে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের বিকল্প নেই।
অনুষ্ঠানে বাহাদুরপুর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাহাদুরপুর ইউপির সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবীর শাকিল বলেন, বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের ঘাঁটি। বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি দলের নেতাকর্মীদের মূল্যায়ন করেন। তিনি সাধারণ মানুষের ভালবাসেন। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে তাকে ভোট দিয়ে পুনরায় এমপি নির্বাচিত করে আমাদের প্রতি তার ভালোবাসার মর্যাদা রাখব।
অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতা রবিউল ইসলাম ছগির, আবুল কাশেমসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী সেলিম মুন্সির মনোনয়ন প্রত্যাহার॥নির্বাচন যুদ্ধে ৮জন
মজলিশপুরে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত
পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  বুড়ো’র মোটর সাইকেল প্রতীকের পথসভা
সর্বশেষ সংবাদ